বুধবার ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ঠাকুরগাঁওয়ে কিশোর গ্যাংয়ের সংঘর্ষে এসএসসি পরিক্ষার্থীর মৃত্যু ; আহত ২

ডেস্ক রিপোর্ট   |   বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর ২০২১ | প্রিন্ট  

ঠাকুরগাঁওয়ে কিশোর গ্যাংয়ের সংঘর্ষে এসএসসি পরিক্ষার্থীর মৃত্যু ; আহত ২

সাইমন হোসেন, ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ে কিশোর গ্যাংয়ের সংঘর্ষে স্কুল পড়ুয়া মেহেদি হাসান (১৬) নামে এক ছাত্রের মৃত্যু হয়েছে।সেই সাথে একই ঘটনায় আহত হয়েছে আরমান আলী (১৫) ও গালিফ (১৬) নামে আরো দুজন শিক্ষার্থী।


 

বুধবার (২২ ডিসেম্বর) রাতে ঠাকুরগাঁও সদর উপজেলার দুরামারির শামিমের হোটেলের পাশে কিশোরদের দুই গ্রুপের সংঘর্ষে এই মর্মান্তিক ঘটনাটি ঘটে।

 

উক্ত ঘটনায় নিহত মেহেদি হাসান রুহিয়া থানাধীন সেনিহাড়ী (খোমরোত পাড়া) গ্রামের আব্দুল মালেক ছেলে ও আহতরা হলেন ঠাকুরগাঁও শহরের পরিষদপাড়ার মো. জুয়েলে হোসেনের ছেলে আরমান আলী (১৪) এবং একই এলাকার মো. মিঠুর ছেলে মোঃ গালিফ (১৬)। তারা উভয়ে ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের ছাত্র।

 

স্থানীয় লোকজন প্রত্যক্ষদর্শীরা জানান, রাত আটটার দিকে কিশোর বয়সী কিছু ছেলের চিল্লাচিল্লি শুনে বাজারের লোকজন এগিয়ে যায়। এসময়  দুজনকে রক্তাক্ত অবস্থায় পাওয়া গেলে  তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

 

ঠাকুরগাঁও সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. ছাবরিনা জানান, অতিরিক্ত রক্তক্ষরণে হাসপাতালে আসার আগেই মেহেদির মৃত্যু হয়েছে। আর আরমানের অবস্থা খুব বেশি গুরুতর না হওয়ায় হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে এবং গালিফ কে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাসায় পাঠানো হয়েছে।

 

মেহেদির মামা আমজাদ হোসেন বলেন, স্কুলে যাওয়ার সুবিধার্থে মেহেদি আমাদের বাসায় থেকে পড়ালেখা করতো। সন্ধ্যায় কেউ একজন তাকে ডেকে নিয়ে যায় এবং এর  কিছুক্ষণ পরে মোবাইলে একজন হামলার বিষয়টি আমাকে  জানায়।

 

আহত আরমানের পিতা জুয়েল ইসলাম বলেন, আমি ব্যবসা প্রতিষ্ঠানে ছিলাম। হঠাৎ ছেলে আমাকে কল দিয়ে আহত হবার কথা জানায়। ঘটনাস্থলে গিয়ে তাকে রক্তাক্ত অবস্থায় পেয়ে স্থানীয়দের সহায়তায় হাসপাতালে নিয়ে আসি।

 

ঠাকুরগাঁও সদর থানার ওসি (তদন্ত) আতিকুল ইসলাম আতিক বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি তদন্তাধীন রয়েছে।  সেইসাথে সিআইডি ও পিবিআই রহস্য বের করার জন্য কাজ করছে।

Facebook Comments Box

Posted ১০:৪৭ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com