সোমবার ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সালথা উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

আজিজুর রহমান, ফরিদপুর প্রতিনিধিঃ   |   সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট  

সালথা উপজেলা আইন শৃঙ্খলা কমিটির  মাসিক সভা অনুষ্ঠিত

 

 


ফরিদপুরের সালথায় উপজেলা  আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৩০ জানুয়ারি ) বেলা ১০টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

 

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ আক্তার হোসেন শাহীনের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বর।

 

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান মাতুব্বর, মহিলা ভাইস চেয়ারম্যান রুপা বেগম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ এস এম ইফতেখার আজাদ, উপজেলা কৃষি অফিসার (কৃষিবিদ) জীবাংশু দাস, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বিনয় কুমার চাকী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, সালথা থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ সাদিক, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল মোঃ আল-আমীন হোসেন, আটঘর ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম খান সোহাগ প্রমুখ। এছাড়াও বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

 

উপজেলা নিবার্হী অফিসার মোঃ আক্তার হোসেন শাহীন আইন শৃঙ্খলা উন্নয়ন, মাদকের অগ্রাসন ও নারী শিশু নির্যাতন,  ফসলি জমি খনন করে মাটি বিক্রি,বাল্যবিয়ে এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ও জঙ্গিবাদ প্রতিরোধে আইন শৃঙ্খলা বাহিনীকে সহযোগীতা করার জন্য স্থানীয় জনপ্রতিনিধিসহ সকলের প্রতি তিনি আহবান জানান।

Facebook Comments Box

Posted ২:০৮ অপরাহ্ণ | সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com