শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সালথায় দফায় দফায় সংঘর্ষে পুলিশসহ আহত ৩০, এলাকা জনশূন্য

ডেস্ক রিপোর্ট   |   বুধবার, ০৫ জানুয়ারি ২০২২ | প্রিন্ট  

সালথায় দফায় দফায় সংঘর্ষে পুলিশসহ আহত ৩০, এলাকা জনশূন্য

সালথা (ফরিদপুর) প্রতিনিধিঃ

ফরিদপুরের সালথায় দফায় দফায় সংঘর্ষে পুলিশসহ কমপক্ষে ৩০ জন আহত হয়েছেন। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে রাবার বুলেট ও টিয়ারসেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের উদ্ধার করে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ফরিদপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। কয়েকটি বাড়ি-ঘর ভাংচুর ও অগ্নি সংযোগের ঘটনা ঘটে।


 

বুধবার (৫ জানুয়ারি) সকাল থেকে দুপুর পর্যন্ত কয়েক দফায় উপজেলার গট্টি ইউনিয়নের বড় বালিয়া ও ভাবুকদিয়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

 

স্থানীয়রা জানান, মঙ্গলবার (৪ জানুয়ারি) সন্ধ্যায় বালিয়া গ্রামে একটি দাওয়াত ও মিটিংকে কেন্দ্র করে হিরু মোল্যার সমর্থকদের সাথে প্রতিপক্ষ সরোয়ার মাতুব্বরের সমর্থকদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। এঘটনা নিয়ে রাতেই দুই পক্ষ ধাওয়া পাল্টা ধাওয়া ও মারামারিতে লিপ্ত হয়। এদিকে এ ঘটনার সূত্র ধরে হিরু মোল্যাকে সমর্থন দেয় পাশের ভাবুকদিয়া গ্রামের বাদশা মিয়া ও তার লোকজন। বুধবার (৫ জানুয়ারি) সকাল থেকে ভাবুকদিয়া গ্রামের বাদশা মিয়ার সমর্থকদের সাথে বড় বালিয়া গ্রামের সরোয়ার মাতুব্বারের সমর্থকদের ধাওয়া পাল্টা ধাওয়া, ইটপাটকেল নিক্ষেপ ও সংঘর্ষ বাধে। সকাল থেকে দুপুর পর্যন্ত দফায় দফায় ঘটা সংঘর্ষে বাদশার সমর্থক ভাবুকদিয়া গ্রামের পিকুল মাতুব্বরের (৫১), বাড়ি ভাংচুর করা হয়। এতে সাতজন পুলিশও স্থানীয়, পিকুল মাতুব্বর, পান্নু মাতুব্বর (৪৭),সহ উভয় পক্ষের কমপক্ষে ৩০ জন আহত হয়। তবে তাৎক্ষণিকভাবে এলাকা জনশূন্য হয়ে পড়েছে।

 

এ বিষয়ে সালথা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসিকুজ্জামান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শর্টগানের রাবার বুলেট, টিয়ারসেল ও সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করে। পরবর্তীতে পরিস্থিতি স্বাভাবিক করা হয়। এসময় উভয়পক্ষের নিক্ষেপকৃত ইটপাটকেলে অন্তত সাত জন পুলিশ আহত হন। পরিস্থিতি নিয়ন্ত্রণ ও স্বাভাবিক রাখতে এলাকা অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

 

Facebook Comments Box

Posted ৯:০৬ অপরাহ্ণ | বুধবার, ০৫ জানুয়ারি ২০২২

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com