মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সাটুরিয়ায় শ্রেষ্ট শিক্ষক নির্বাচিত হলেন মোঃ আনোয়ার হোসেন

ডেস্ক রিপোর্ট   |   বৃহস্পতিবার, ১৯ মে ২০২২ | প্রিন্ট  

সাটুরিয়ায় শ্রেষ্ট শিক্ষক নির্বাচিত হলেন মোঃ আনোয়ার হোসেন

মোঃ লিটন মিয়া, বিশেষ প্রতিনিধিঃ

সারা দেশ ব্যাপি গত ১৮-ই মে ২০২২ইং সালে একযুগে অনুষ্ঠিত হয়ে গেল জাতীয় শিক্ষা ও সাংস্কৃতি দিবস। তারই ধারা বাহিকতায় মানিকগঞ্জ জেলার সাটুরিয়া উপজেলায় ১৯টি হাই স্কুল,২টি কলেজ ও ৪টি দাখিল মাদ্রাসার শিক্ষকদের শিক্ষাগত যোগ্যতা, পেশাগত প্রশিক্ষণ ও বিভিন্ন যোগ্যতার ভিত্তিতে শ্রেষ্ট শিক্ষকের স্থানটি অর্জন করে নিলেন বালিয়াটী ঈশ্বর চন্দ্র উচ্চ বিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা শাখার শিক্ষক মোঃ আনোয়ার হোসেন।


 

সাটুরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা.শারমিন আরার সভাপতিত্বে যাচাই বাছাই কমিটি মোঃ আনোয়ার হোসেনকে উপজেলা শ্রেষ্ট শিক্ষক ২০২২ হিসাবে নির্বাচিত করেন।

 

পরে গতকাল ১৯ শে মে মানিকগঞ্জ জেলায় জেলা শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচন প্রতিযোগীতায় অংশ গ্রহনের জন্য তার প্রয়োজনীয় কাগজপত্র জেলা শিক্ষা অফিসে প্রেরণ করেন।

 

জনাব মোঃ আনোয়ার হোসেন ১৯৮৭ সালে সাটুরিয়া আদর্শ পাইলট উচ্চ বিদ্যালয় হতে এস এস সি, ১৯৮৯ সালে দেবেন্দ্র কলেজ হতে এইচ এস সি এবং রাজশাহী বিশ্ববিদ্যালয় হতে ১৯৯৩ সালে অনার্স ও ১৯৯৪ সালে মাষ্টার্স ডিগ্রী অর্জন করেন,পরবর্তিতে বি এড শিক্ষায় ১ম শ্রেণী লাভ করেন।

 

জনাব মোঃ আনোয়ার হোসেন শিক্ষকতা পেশায় নিয়োজিত থাকার পাশাপাশি সাংবাদিকতা পেশায়ও নিয়োজিত আছেন।

 

তিনি জাতীয় পত্রিকা ”দৈনিক ভোরের দর্পণের” মানিকগঞ্জ জেলার প্রতিনিধি হিসাবে কর্মরত আছেন। তিনি বর্তমানে সাটুরিয়া প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সদস্য ও সাবেক সভাপতি।

তার এই কৃতিত্বে বর্তমান সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম ও সম্পাদক মোঃ সোহেল রানাসহ প্রেস ক্লাবের সকল সদস্য তাকে অভিনন্দন জানিয়েছেন। অপর দিকে বালিয়াটী ঈশ্বর চন্দ্র উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ অন্যান্য শিক্ষক-কর্মচারী ও ছাত্রছাত্রী বৃন্দ তাকে অভিনন্দন জানিয়েছেন।

Facebook Comments Box

Posted ৬:১০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৯ মে ২০২২

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com