শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

মসজিদে সচেতনতামূলক বক্তব্য দিচ্ছেন ওসি আমিনুর রহমান

ঘিওর ( মানিকগঞ্জ) প্রতিনিধি   |   শুক্রবার, ২৬ আগস্ট ২০২২ | প্রিন্ট  

মসজিদে সচেতনতামূলক বক্তব্য দিচ্ছেন ওসি আমিনুর রহমান

মানিকগঞ্জ ঘিওর উপজেলার বিভিন্ন মসজিদে জুম্মার নামাজের আগে জনসচেতনতা বৃদ্ধির লক্ষে আইন-শৃঙ্খলা সম্পর্কিত বিষয়ে মুসুল্লিদের জনসচেতন করতে ধারাবাহিকভাবে মসজিদ ভিত্তিক বক্তব্য অব্যাহত রেখেছেন অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আমিনুর রহমান ।

 


পুলিশের ঢাকা রেঞ্জের উপ-পরিদর্শক (ডিআইজি) হাবিবুর রহমান বিপিএম-পিপিএম (বার) এর নির্দেশক্রমে শুক্রবার উপজেলার বানিয়াজুরী ইউনিয়নের রাথুরা ‘বাইতুল মামুর’ জামে মসজিদে জুম্মার নামাজের আগে থানার (ওসি) মোঃ আমিনুর রহমান জন সচেতনতা মূলক বক্তব্য দেন।

 

তিনি বলেন, ৯৯৯ একটি পুলিশের জাতীয় পরিসেবা, এর মাধ্যমে যে কোন আইন গত সহায়তা আপনারা পেতে পারবেন। আপনারা পুলিশকে তথ্য দিয়ে সাহায্য করবেন, তাহলে আমরা মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করতে পারবো। আপনার বাসায় কোন ভারাটিয়া আসলে তার সকল তথ্য থানায় দিয়ে সাহায্য করবেন।

 

এ সময় তিনি সাইবার ক্রাইম সম্পর্কে সবাইকে অবহিত করেন। তিনি বলেন কম্পিউটার বা মুঠোফোনের মাধ্যমে সাইবার ক্রাইম হতে পারে, এ জন্য সবাই সতর্ক থাকবেন।

 

তিনি আরও বলেন, আপনারা গুজবে কান দিবেন না, কিশোর গ্যাং এর খারাপ দিক তুলে ধরেন। উঠতি বয়সী ছেলে মেয়েদের প্রতি অভিভাবকদের বিশেষ নজর দিতে বলেন, যাতে করে তারা কিশোর গ্যাং এর মত খারাপ দিকে চলে না যায়। ইসলাম শান্তির ধর্ম। ইসলাম কখনো জঙ্গিবাদীদের প্রশ্রয় দেয় না। তাই জঙ্গী সম্পর্কে কোন তথ্য থাকলে নিকটবর্তী থানায় তথ্য দিয়ে সাহায্য করবেন।

 

 

 

 

 

 

 

Facebook Comments Box

Posted ৫:৩৪ অপরাহ্ণ | শুক্রবার, ২৬ আগস্ট ২০২২

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com