শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ফুলবাড়ীতে চুরি করতে গিয়ে দুই যুবক ধরা,গণধোলাই দিয়ে পুলিশে হস্তান্তর

মেহেদী হাসান উজ্জ্বল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি   |   শুক্রবার, ১০ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট  

ফুলবাড়ীতে চুরি করতে গিয়ে দুই যুবক ধরা,গণধোলাই দিয়ে পুলিশে হস্তান্তর

দিনাজপুরের ফুলবাড়ীতে দিনের বেলায় চুরি করতে গিয়ে দুই যুবককে হাতে নাতে আটক করে গণধোলাই দিয়ে থানায় সপোর্দ করেছেন বাড়ীর মালিকসহ এলাকাবাসী। বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটার দিকে পৌর শহরের মধ্য গৌরীপাড়া গ্রামের ছামছুদ্দিন এর বাড়ীতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আনোয়ার হোসেন (২৫) ও নাজমুল ইসলাম (২৪) নামে দুই যুবককে গণধোলাই দিয়ে পুলিশে সপোর্দ করেছে গ্রামবাসী।

আটক আনোয়ার হোসেন রংপুর জেলার তাজহাট লিচুবাগান এলাকার মৃত আবুল কালাম এর ছেলে। এবং নাজমুল ইসলাম (২৪)রংপুর সদরের গুপ্ত পাড়া গ্রামের আফজাল হোসেন এর ছেলে।


থানায় দায়েরকৃত মামলা ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, মধ্য গৌরী পাড়া গ্রামের বিশিষ্ট্র ব্যাবসায়ী ছামসুদ্দিন এর বাড়ীতে মদিনা ফ্লাওয়াস এর ম্যানেজার শ্যামল সামন্ত ভাড়া থাকানে। ওই বাড়ীতে সেদিন কেউ না থাকায়, সুযোগ বুঝে বাড়ীতে ঢুকে তালা ভাংঙ্গার সময় বাড়ীর মালিক ছামছুদ্দিন সিসি ক্যামেরায় দেখতে পেয়ে দুই যুবককে হাতেনাতে আটক করেন। গ্রামবাসীরা ছুটে এসে তাদের গণধোলাই দিয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে থানা পুলিশ তাদের দুজনকে আটক করেন। এ ঘটনায় ঐ বাড়ীর ভাড়াটিয়া মদিনা ফ্লাওয়াস এর ম্যানেজার বাদী হয়ে আটক দুই যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করেন। গতকাল শুক্রবার দুপুরে পুলিশ তাদের জেলহাজতে প্রেরন করেন।

ফুলবাড়ী থানার অফিসার্স ইনচার্জ আশ্রাফ ইসলাম জানান, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আনোয়ার হোসেন (২৫) ও নাজমুল ইসলাম (২৪) নামে দুই যুবককে আটক করে এবং চুরির কাজে ব্যাবহৃত একটি পালছার মটরসাইকেল উদ্ধার করে প্রথমিক চিকিৎসা দিয়ে থানায় নিয়ে আসেন। প্রাথমিক জিঙ্গাসাবাদ করে তাদের দুই জনকে জেলহাজতে প্রেরন করা হয়েছে।

Facebook Comments Box

Posted ৪:২৪ অপরাহ্ণ | শুক্রবার, ১০ সেপ্টেম্বর ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com