বুধবার ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

নৌকা মার্কায় ভোট দিলে দেশের উন্নয়ন হবে-এমপি দুর্জয়

ডেস্ক রিপোর্ট   |   শনিবার, ১২ মার্চ ২০২২ | প্রিন্ট  

নৌকা মার্কায় ভোট দিলে দেশের উন্নয়ন হবে-এমপি দুর্জয়

রামপ্রসাদ সরকার দীপু:

মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট বোর্ডের পরিচালক এ এম নাঈমুর রহমান দুর্জয় বলেছেন, আপনারা সবাই নৌকা মাকায় ভোট দিবেন। নৌকা মাকায় ভোট দিলে দেশের উন্নয়ন হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকা মার্কার সাথে থাকবেন। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে দেশ ভাল থাকে। এখন আর বাংলাদেশের মানুষ না খেয়ে থাকেনা। কোন মানুষ গৃহহীন থাকবেনা। আপনারা সকলেই পর্যায়ক্রমে সকল প্রকার সুযোগ সুবিধা পাবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রত্যেকটি ক্ষেত্রে সমাধান দিচ্ছেন। তিনি ভাল থাকলে বাংলাদেশ ভাল থাকবে। শনিবার দুপুরে বহড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে ৭নং কলিয়া ইউনিয়নের জনগনের পক্ষ থেকে নব-নির্বাচিত চেয়ারম্যান ও মেম্বরদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।


এ সময় উপস্থিত ছিলেন দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডঃ আজিজুল হক, সাধারন সম্পাদক আব্দুল কুদ্দুস, ঘিওর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ ইকরামূল ইসলাম খবির, সাধারন সম্পাদক আব্দুল আলীম মিন্টু, যুগ্ম সাধারন সম্পাদক আব্দুল মতীন মুসা, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ আতোয়ার রহমান, আইন বিষয়ক সম্পাদক এ কে সারোয়ার কিরন খান, দপ্তর সম্পাদক গৌরাঙ্গ কুমার ঘোষ, পয়লা ইউপি চেয়ারম্যান মোঃ হারুন অর রশীদ,কলিয়া ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান,দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সহ-প্রচার সম্পাদক  এস, এম আলী আকবর কাজল, কলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক হারুন-অর রশিদ জুয়েল, ঘিওর উপজেলা যুবলীগের সভাপতি বাবুল বেপারী ও সাধারন সম্পাদক মোঃ শরীফুল ইসলাম প্রমুখ।

সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট বোর্ডের পরিচালক নাঈমুর রহমান দুর্জয়  বলেন , প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন প্রতিটি গ্রামকে শহর করা হবে। কাজেই কোন রাস্তা চাকা থাকবে না। আওয়ামীলীগ ক্ষমতায় আসার পরে সারা দেশে বিদ্যুত দেওয়া হয়েছে। করোনা ভাইরাসের টিকা বিনা মূল্যে দেওয়া হচ্ছে। আপনারা সবাই টিকা গ্রহন করবেন। দেশে করোনাকালীন সময়ে আমরা উন্নয়ন থেকে কিছুটা পিছিয়ে গেছে। দেশে এখন করোনা নেই আপনারা সবাই যেন ভাল থাকি। আপনারা দোয়া করবেন আমরা যেন দ্রুত আপনাদের এই রাস্তাটি পাকাকরন করতে পারি। বহড়া কমিউনিটি সেন্টার এবং ঘিওর উপজেলার তেরশ্রী বাজারের দুর্গা মন্দিরের সংস্কার কাজের উদ্ধোধন করেন। বিকেলে তিনি ধামস্বর রাপিতারা কমিউনিটি ক্লিনিক, কাকনা উচ্চ বিদ্যালয়ের ভবন এবং কাকনা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরন করেন।

 

Facebook Comments Box

Posted ৭:০১ অপরাহ্ণ | শনিবার, ১২ মার্চ ২০২২

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com