মঙ্গলবার ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

নির্বাচনী সংবাদ সংগ্রহ করতে গিয়ে ঠাকুরগাঁওয়ের ৪ সাংবাদিক আহত

ডেস্ক রিপোর্ট   |   শনিবার, ২৯ জানুয়ারি ২০২২ | প্রিন্ট  

নির্বাচনী সংবাদ সংগ্রহ করতে গিয়ে ঠাকুরগাঁওয়ের ৪ সাংবাদিক আহত

সাইমন হোসেন, ঠাকুরগাঁও প্রতিনিধি :

ঠাকুরগাঁওয়ে সদর উপজেলার ২২ নং সেনুয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে সংবাদ সংগ্রহ করতে গিয়ে গুরুত্বর আহত হয়েছে ঠাকুরগাঁওয়ের ৪ জন সাংবাদিক।


 

২৯ জানুয়ারি (শনিবার)  দুপুরে সদর উপজেলার সেনুয়া ইউনিয়নে সংবাদ সংগ্রহ করতে গেলে আতঙ্কিত হামলার শিকার হয় তারা।

 

উক্ত ঘটনায় হামলার শিকার সাংবাদিকেরা হলেন ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট আ্যাসোসিয়েশনের সভাপতি ও ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি তানভীর হাসান তানু, ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট আ্যাসোসিয়েশনের কায্যকরী সদস্য ও রাইজিংবিডি ডটকমের জেলা প্রতিনিধি মঈনুদ্দীন তালুকদার হিমেল, নিউজবাংলার জেলা প্রতিনিধি সোহেল রানা ও ঢাকামেইলের প্রতিনিধি জাহিদ হাসান মিলু।

 

জানা যায়, নির্বাচন উপলক্ষে নৌকার পদপ্রার্থী নোবেল কুমার সিংহ ও স্বতন্ত্র প্রার্থী মতিউর রহমান খুলি বৈঠকের আয়োজন করে এসময় দুপুর ২ টায় সতন্ত্র প্রার্থীর বৈঠক ও বিকেল ৪ টায় নৌকার প্রার্থীর বৈঠক হওয়ার কথা থাকলেও দুই চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকদের মধ্যে উত্তেজনা বিরাজ করে এক পর্যায়ে সংঘর্ষের লিপ্ত হয়ে যায়।

 

এসময় তথ্য ও ছবি সংগ্রহ করতে গেলে নৌকার সমর্থকেরা বাঁধা  দেয় পরে এর একপর্যায়ে কথা-কাটাকাটির জের ধরে তাদের হাতে থাকা লাঠিসোটা গাছের ডাল ভেঙে সাংবাদিকদের বেধড়ক মারতে থাকে এ সময় তারা গুরুতর আহত হলে সদর থানা পুলিশ উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে আহত সাংবাদিকদের চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যায়।

 

ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শাকিল আহমেদ এই ন্যাক্কারজনক ঘটনা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান সেইসাথে ঘটনার সুষ্ঠু তদন্ত করে অপরাধীদের আইনের আওতায় এনে কঠিন শাস্তি দাবি করেন।

 

এদিকে সাংবাদিক হামলার প্রতিবাদে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিভিন্ন শ্রেণীর মানুষ নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে সেই সাথে জেলার সকল  সাংবাদিক মহল ঘটনার সুষ্ঠুভাবে তদন্ত করে আপরাধীদের আইনের আওতায় এনে কঠিন শাস্তির দাবি জানান।

 

উল্লেখ্য যে, আগামী ৭ ফেব্রুয়ারি ২২ নং সেনুয়া ইউনিয়ন পরিষদের  নির্বাচন অনুষ্ঠিত হবে।

Facebook Comments Box

Posted ৭:০৬ অপরাহ্ণ | শনিবার, ২৯ জানুয়ারি ২০২২

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com