বুধবার ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

নিজ বাড়ীতে দেহ ব্যবসা এক নারী ও দুই খদ্দের সহ বাড়ীর মালিক আটক

মেহেদী হাসান,ফুলবাড়ী (‌দিনাজপুর) প্র‌তি‌নি‌ধি:   |   শুক্রবার, ১২ মে ২০২৩ | প্রিন্ট  

নিজ বাড়ীতে দেহ ব্যবসা এক নারী ও দুই খদ্দের সহ বাড়ীর মালিক আটক

 

দিনাজপুরের ফুলবাড়ী পৌরশহরের বাসাবাড়ীতে পতিতাবৃত্তি’র (দেহ ব্যবসা)  অভিযোগে এক রানী ও দুই খদ্দের সহ বাড়ীর মালিককে আটক করেছে থানা পুলিশ।


বুধবার (১০মে) রাত ৮টায় পৌর এলাকার পূর্ব গৌরীপাড়া গ্রামের রফিকুল ইসলাম টিটু নামের এক ব্যক্তির বাড়ী থেকে তাদের আটক করা হয়। এঘটনায় অটক ব্যক্তিদের বিরুদ্ধে মানব পাচার প্রতিরোধ ও দমন আইন এবং পতিতাবৃত্তি’র অপরাধে একটি মামলা দায়ের হয়েছে ।

বিষয়টি নিশ্চিত করেছেন ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্ততা (ওসি) আশ্রাফুল ইসলাম ।

আটককৃতরা হলেন,পৌর এলাকার পূর্ব গৌরীপাড়া গ্রামের

রেজাউল ইসলামের ছেলে (বাড়ীর মালিক) রফিকুল ইসলাম টিটু (৪৫) ২১ বছর বয়সী এক নারী, পার্বতীপুর উপজেলার পূর্ব সুকদেবপুর গ্রামের (চেয়ারম্যানপাড়া) ফয়জার মেম্বারের ছেলে রউফ বাবু (১৮) এবং একই গ্রামের জহুরুল ইসলামের ছেলে পিয়ার আলী (১৮)। আটক ব্যক্তীদের বৃহস্পতিবার দুপুরে দিনাজপুর আদালতে প্রেরন করা হয়েছে।

থানায় দায়ের করা মামলা সূত্রে জানা যায়পৌর এলাকার পূর্ব গৌরীপাড়া গ্রামের রফিকুল ইসলাম টিটুর নিজ বাড়ীতে বিভিন্ন এলাকার মেয়েদের দিয়ে দেহ ব্যবসা চালিয়ে আসছিল। স্থানীয়রা  বিষয়টি টের পেয়ে  তার বাড়ীর দ্বি-তলায় বুধবার (১০ মে) রাতে অসামাজিক কার্যকালাপ চলার সময় ওই বাড়ী ঘেরাও করে পুলিশে খবর দেয়।  খবর পেয়ে  স্থানীয়দের সহযোগিতায় পুলিশ ঘটনাস্থলে অভিযান চালিয়ে বাড়ীর মালিক রফিকুল ইসলাম টিটু,এক রানী ও রউফ বাবু ও পিয়ার আলী নামের দুইজন খদ্দরকে আটক করে। এ সময়ে দেহ ব্যবসার কাজে ব্যবহৃত দশটি সরকারী সরবরাহকৃত কনডম জব্দ করা হয়।

ধৃত বাড়ীর মালিক রফিকুল ইসলাম টিটু জিজ্ঞাসাবাদে পুলিশকে জানিয়েছেন,দীর্ঘদিন থেকে তার পূর্ব গৌরীপাড়াস্থ বাড়ীর দোতলায় ধৃত ওই নারী সহ বেশ কয়েকজন নারীকে দিয়ে পতিতাবৃত্তির কার্যক্রম চালিয়ে আসছিলেন। একইভাবে রউফ বাবু ও পিয়ার আলীও পুলিশের কাছে স্বীকার করেছেন,তারা ওই নারীর সাথে রফিকুল ইসলাম টিটুর দোতলায় পতিতাবৃত্তিতে লিপ্ত হয়েছিলেন।

এদিকে নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় বাসিন্দারা বলেন, দীর্ঘদিন থেকে রফিকুল ইসলাম টিটু অদৃশ্য ক্ষমতার বলে দিনে রাতে তার বাড়ীতে পতিতাবৃত্তির কার্যক্রম চালিয়ে আসছিলেন। তার সঙ্গে বিভিন্ন এলাকার প্রভাবশালী কিছু ব্যক্তি ও বখাটের সখ্যতা থাকায় প্রতিবেশীরা এবিষয়ে প্রতিবাদ করার সাহস পাচ্ছিলেন না।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্ততা (ওসি) আশ্রাফুল ইসলাম বলেন, দীর্ঘদিন থেকে ওই বাড়ীতে পুলিশের নজরদারী ছিল। এলাকাবাসীর সহযোগিতায় পতিতা ও খদ্দর সহ বাড়ীর মালিককে আটক করা গেছে। এ ব্যাপারে আটক ব্যক্তীদের বিরুদ্ধে মানব পাচার প্রতিরোধ ও দমন আইনে,পতিতাবৃত্তির জন্য আহবান জানিয়ে আশ্রয়স্থল প্রদান ও পতিতাবৃত্তি করার অপরাধে মামলা রুজু করা হয়েছে। আটককৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

Facebook Comments Box

Posted ১২:২৫ পূর্বাহ্ণ | শুক্রবার, ১২ মে ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com