শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

নারায়ণগঞ্জে কারখানায় আগুনের ঘটনা তদন্তে কমিটি

ডেস্ক রিপোর্ট   |   শুক্রবার, ০৯ জুলাই ২০২১ | প্রিন্ট  

নারায়ণগঞ্জের রূপগঞ্জে কর্ণগোপ হাশেম ফুডে অগ্নিকাণ্ডের ঘটনা তদন্তে জেলা প্রশাসন ও ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স পৃথক দুটি তদন্ত কমিটি গঠন করেছে। জেলা প্রশাসনের তদন্ত কমিটিকে সাত কার্যদিবসের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ শুক্রবার (০৯ জুলাই) বিকাল পৌনে ৩টায় এ প্রতিবেদককে জানান, আজ উদ্ধার করা ৪৯ লাশ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এর ঘটনার পরপরই (বৃহস্পতিবার সন্ধ্যায়) তিনজন মারা গেছেন। সবমিলিয়ে ৫২ জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।


তিনি জানান, ঘটনা তদন্তে জেলা প্রশাসনের পক্ষ থেকে পাঁচ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে। নিহত প্রত্যেকের পরিবারকে লাশ দাফনের জন্য ২৫ হাজার টাকা ও গুরুতর আহতদের পরিবারকে ১০ হাজার টাকা দেওয়া হয়েছে।

জানা গেছে, অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ শামীম বেপারীকে কমিটির আহ্বায়ক করা হয়েছে। অন্য সদস্যরা হলেন- রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহ নুসরাত জাহান, জেলার ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক আবদুল্লাহ আল আরেফিন, জেলা পুলিশের একজন প্রতিনিধি এবং কলকারখানা অধিদফতরের জেলার একজন কর্মকর্তা।

উল্লেখ্য, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভুলতা ইউনিয়নের কর্ণগোপ এলাকায় হাসেম ফুডের কারখানাটিতে আগুন লাগে। আগুন থেকে বাঁচতে লাফিয়ে পড়ে গতকালই তিনজন নিহত হয়েছে বলে নিশ্চিত হওয়া যায়। তারা হলেন- স্বপ্না রানী (৪৪), মিনা আক্তার (৩৪) ও মোরসালীন (২৮)।

 

 

Facebook Comments Box

Posted ৮:১৭ অপরাহ্ণ | শুক্রবার, ০৯ জুলাই ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
এম আজাদ হোসেন প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com