মঙ্গলবার ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

দৌলতপুর উপজেলা সমাজসেবা অফিসের ব্যাতিক্রমি উদ্যোগ

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি   |   বুধবার, ১১ আগস্ট ২০২১ | প্রিন্ট  

দৌলতপুর উপজেলা সমাজসেবা অফিসের ব্যাতিক্রমি উদ্যোগ

ছবির ক্যাপশন: উপজেলা সমাজসেবা অফিসের মুল ফটকে “দালাল হইতে সাবধান” সাইবোর্ড লক্ষ্য করা যাচ্ছে।

দৌলতপুর উপজেলা সমাজসেবা অফিসকে দালাল মুক্ত করার লক্ষে ব্যাতিক্রমি উদ্যোগ গ্রহন করেছে সামাজসেবা কার্যালয়। আজ মিটিংয়ে সিদ্ধান্ত নেওয়া হয়েছে দালাল মুক্ত করা হবে উপজেলা সমাজসেবা অফিসকে। সিদ্ধান্ত নেওয়ার সাথে সাথেই মুল ফটকে “দালাল হইতে সাবধান” শিরোনামে সতর্কীকরন ব্যানারও লাগিয়েছেন কর্মকর্তা আতাউর রহমান।

অফিস কর্মকর্তা, কর্মচারী এবং অফিসের কাজে আসা লোক ব্যাতিত কেউ অফিসের মধ্যে প্রবেশ করতে পারবেনা। সেইসাথে কারো তদারকিও গ্রহন করা হবেনা। কেউ এই আইন ভঙ্গ করলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান অফিস কর্মকর্তা। এছাড়াও অত্র অফিসের কোন কর্মচারী এধরনের কাজের সাথে জড়িত থাকলে তার বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।


এ সিদ্ধানের জন্য সন্তোষ প্রকাশ করেছেন সেবা নিতে আসা সাধারন মানুষ।

নাম প্রকাশ না করা সাধারন জনগন আশা প্রকাশ করেছেন যে, উপজেলা সমাজসেবা অফিস দালাল মুক্ত করন চায় যেহেতু গরিব সাধারন জনগন সব রকম সুযোগ সুবিধা অফিসের মাধ্যমেই পাবে। সেহেতু খেয়াল রাখা উচিৎ যেন দালালের মাধ্যমে কোন কাজ না হয়। আমরা সাধারন মানুষ দুর থেকে আশি এসে না বুঝে ঝুট ঝামেলা ছাড়া কাজ শেষ করতে চাইলে অফিসের লোক বলে লোভ দেখিয়ে টাকা পয়সা নিয়ে চলে যায় অনেকের কাছ থেকে। পরে দুর্নাম হয় অফিস কর্মকর্তা ও কর্মচারীর। যাতে করে আমরা গরিব সাধারন মানুষ’রা দালালের খপ্পরে না পড়ি এবং কেউ অফিসের দুর্নাম না করতে পারে সেই ব্যবস্থা করায় আমরা খুশি।

ব্যাতিক্রমি উদ্যোগ গ্রহন করার ব্যাপারে অফিস কর্মকর্তা আতাউর রহমানের কাছে জানতে চাইলে তিনি বলেন, সম্প্রতি কতিপয় ব্যাক্তি অত্র অফিসের নাম ভাঙ্গিয়ে আমাদের সুনাম ক্ষুন্ন করছে। বিষয়টি আমাদের নজরে আশায় এবিষয়ে সকলকে সচেতন হওয়ার লক্ষে আমরা এ পদক্ষেপ গ্রহন করেছি।

 

 

Facebook Comments Box

Posted ১০:৩২ অপরাহ্ণ | বুধবার, ১১ আগস্ট ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com