শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

দৌলতপুরে স্বাধীনতা দিবসে বীর মুক্তিযোদ্ধাদের দুপুরের খাবার পাউরুটি আর বোরই দিলেন উপজেলা প্রশাসন!

ডেস্ক রিপোর্ট   |   শনিবার, ২৬ মার্চ ২০২২ | প্রিন্ট  

দৌলতপুরে স্বাধীনতা দিবসে বীর মুক্তিযোদ্ধাদের দুপুরের খাবার পাউরুটি আর বোরই দিলেন উপজেলা প্রশাসন!

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি:

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা প্রশাসনের আয়োজনে এবারের (২০২২ইং) ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের অনুষ্ঠানে দুপুরের খাবারে বিরিয়ানির প্যাকেটে বিরিয়ানি না থাকায় ক্ষোভ প্রকাশ করেছেন বীর মুক্তিযোদ্ধা সহ উপস্থিত বীর মুক্তিযোদ্ধার পরিবারের সদস্যরা।


জানাযায়, মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে উপজেলা প্রশাসন বীর মুক্তিযোদ্ধাদের আমন্ত্রন জানান। আমন্ত্রন পত্র পেয়ে বীর মুক্তিযোদ্ধারা প্রত্যুষে উপজেলা প্রশাসনসহ বিভিন্ন রাজনৈতিক দল ও সংগঠনের সাথে স্মৃতিসৌধে পুষ্পার্ঘ্য নিবেদন করেন। সংবর্ধনার জন্য দুপুর পর্যন্ত অপেক্ষা করেন তারা। পরে দুপুরে বীর মুক্তিযোদ্ধাদের খাবারের ব্যবস্থা করেন এবং খাবার হিসিবে বিরিয়ানির প্যাকেট দেন উপজেলা প্রশাসন পক্ষ থেকে। কিন্তু দুপুরের খাবার খেতে গিয়ে বিরিয়ানির প্যাকেট খুলে ১টা পাউরুটি, ১টা সিঙ্গাড়া, ১টা নাড়–, ১টা কমলা, ১টা ড্রাই কেক এবং ২টা বোরই আবিস্কার করেন বীর মুক্তিযোদ্ধারা আর তাতেই শুরু হয় উপজেলা প্রশাসনের আলোচনা সমালোচনা।

উপস্থিত বীর মুক্তিযোদ্ধারা অভিযোগ করে বলেন, অতীতের সকল রেকর্ড ভেঙ্গে আমাদের সংবর্ধনার নামে নাটক করা হয়েছে। উপজেলা প্রশাসন দুপুরের খাবারে বিরিয়ানির প্যাকেটে বিরানির পরিবর্তে খেতে দিলেন পাউরুটি আর বোরই। তাও কেউ পেয়েছে আবার কেউ পাইনি। তারা আরোও অভিযোগ করে বলেন, প্যাকেট বিরিয়ানির কিন্তু ভেতরে বিরিয়ানি না থাকাকে আমাদের অপমান করা হয়েছে বলে মনে করি আমরা। যদি আমাদের সম্মানিত না করতে পারে তাহলে আমন্ত্রন করার দরকার ছিল কি? সেসময় চরম ক্ষুব্ধ হয়েছেন বীর মুক্তিযোদ্ধা পরিবারের সন্তানসহ উপস্থিত জনসাধারন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল জব্বার এর কাছে এ বিষয়ে জানতে চাওয়ার জন্য ফোন করলে তিনি একবার ফোন রিসিভ করেননি। কিছুক্ষন পরে আবার ফোন করলে সাংস্কৃতিক অনুষ্ঠানে আছেন বলে ফোন কেটে দেন তিনি।

 

Facebook Comments Box

Posted ৬:৫৩ অপরাহ্ণ | শনিবার, ২৬ মার্চ ২০২২

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com