বুধবার ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

দৌলতপুরে যৌতুকের দাবীতে হাত পা বেঁধে স্ত্রী পেটালেন পাষন্ড স্বামী সাদ্দাম

ডেস্ক রিপোর্ট   |   বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর ২০২১ | প্রিন্ট  

দৌলতপুরে যৌতুকের দাবীতে হাত পা বেঁধে স্ত্রী পেটালেন পাষন্ড স্বামী সাদ্দাম

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি:

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ফিলিপনগর ইউপির সিরাজনগর গ্রামের বেলতলিপাড়া গ্রামের মৃত গফুর মন্ডলের মেয়ে ববিতা খাতুন (২০) কে তার পাষন্ড স্বামী সাদ্দাম হোসেন যৌতুকের দাবীতে বে-ধড়ক ভাবে পিটিয়ে রক্তাক্ত জখম করছে বলে অভিযোগ উঠেছে।


অভিযোগ সূত্রে জানাযায়, ববিতা খাতুনের সাথে মুসলিম সরিয়া মোতাবেক একই এলাকার শফিকুল মালিথার ছেলে সাদ্দাম হোসেনের বিবাহ সম্পন্ন হয় দু’ই মাস আগে। বিবাহের সময় ববিতার পরিবারের পক্ষ থেকে ৮০ হাজার টাকা দেওয়ার কথা বলা হয়েছিল। সেই টাকা দু’মাস পার হয়ে গেলেও দিতে না পারার কারনে তাকে এই নির্যাতন করা হয়েছে বলে সুত্র জানায়। অভিযোগে আরোও জানাযায়, ঘটনার দিন ২৯শে ডিসেম্বর বিকেল সাড়ে ৪টার সময় ববিতা সোবার ঘরে থাকাবস্থায় আচমকা যৌতুকের দাবীতে স্বামী সাদ্দাম সহ শশুর শফিকুল ও শাশুড়ী হেলেনা পেটাতে শুরু করেন। সেসময় ববিতা চিৎকার করবে বলে কাপড় দিয়ে মুখ, হাত, পা বেঁধে লাঠি দিয়ে মুখে, পিঠে, বুকেসহ শরীরের বিভিন্ন স্থানে বে-ধড়ক ভাবে পিটান তারা বলে অভিযোগে উল্লেখ্য আছে। পরে ববিতার আত্মীয়রা খবর পেয়ে তাকে উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে ভর্তি করেন। শারীরিকভাবে একটু সুস্থ্য হয়ে ববিতা নিজে বাদী হয়ে দৌলতপুর থানায় তার স্বামী সাদ্দাম শশুর শফিকুল ও শাশুড়ী হেলেনা খাতুন কে আসামী করে একটি অভিযোগ দায়ের করেন।

এব্যাপারে দৌলতপুর থানার ওসি জাবীদ হাসান বলেন, স্বামী কর্তৃক নির্যাতিতার অভিযোগ পেয়েছি ঘটনার তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।

 

Facebook Comments Box

Posted ৬:৪২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com