শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

দৌলতপুরে ভুমিহীনদের ঘর বিতরণ উপলক্ষে সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং

ডেস্ক রিপোর্ট   |   মঙ্গলবার, ১৯ জুলাই ২০২২ | প্রিন্ট  

দৌলতপুরে ভুমিহীনদের ঘর বিতরণ উপলক্ষে সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং

মিন্টু মোল্লা,দৌলতপুর প্রতিনিধিঃ

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলা প্রশাসনের আয়োজনে সংবাদ কর্মীদের সাথে প্রেস ব্রিফিং করেন উপজেলা নির্বাহী অফিসার মো:ইমরুল হাসান।


আজ মঙ্গলবার সকাল ১১.০০ ঘটিকায় উপজেলা নির্বাহী অফিসার মো:ইমরুল হাসান এর অফিস কক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন শুনান সাংবাদিকদের।

এসময় উপজেলা নির্বাহী অফিসার ইমরুল হাসান বলেন “মুজিববর্ষ উপলক্ষে বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবেনা। এই শ্লোগানকে ধারণ করে আগামী ২১শে জুলাই ২০২২ খ্রি: তারিখ মাননীয় প্রধানমন্ত্রী তৃতীয় পর্যায়ের ৪র্থ ধাপে ভূমিহীন পরিবারকে জমি ঘর প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন করবেন বলে সভায় জানান। ৪র্থ ধাপে উপজেলায় ১২৫জন (ভূমিহীন ও গৃহহীন) কে ২শতাংশ জমিসহ দুইকক্ষ বিশিষ্ট একটি করে ঘর প্রদান করা হবে। এর মধ্যে চরকাটারী ইউনিয়নে ২৬ জন,বাঘুটিয়া ৩০জন,চকমিরপুর ২২জন,জিয়নপুর ২৫জন,বাচামারা ৯ টি,ধামশ্বর ৩টি,কলিয়া ৪টি ও খলসী ৬টি সর্বমোট ১২৫ টি ঘর বিতরণ করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ইতিমধ্যে উপজেলার গৃহহীন ও ভুমিহীন পরিবারের মাঝে ১ম ধাপে ২০টি,২য় ধাপে ৪০টি,৩ ধাপে ৪টি সহ ৬৪টি ঘর হস্তান্তর করা হয়েছে।এসময় উপজেলা নির্বাহী নির্বাহী অফিসার ইমরুল হাসান আগামী ২১শে জুলাই সকাল ১০ঘটিকায় মাননীয় প্রধানমন্ত্রী কতৃর্ক শুভ উদ্বোধন অনুষ্ঠান উপভোগ করার জন্যে সকল সাংবাদিক কে অনুরোধ করেন।

 

সাংবাদিকদের প্রশ্নের জবাবে ইএনও ইমরুল হাসান বলেন ইতিমধ্যে উপকার ভুগীদের মাঝে ২শতাংশ করে জমির দলিল কমপ্লিট হয়েছে ,বৈদ‍্যুতিক মিটার,তিনটি পরিবারের জন্যে একটি করে টিউবয়েল বসানো হচ্ছে।

প্রেস ব্রিফিং এ উপস্থিত ছিলেন সহকারি কমিশনার ভূমি মো:রবিন মিয়া,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো:মমিনুল ইসলাম,প্রাথমিক শিক্ষা অফিসার মো:মোয়াজ্জেম হোসেন,

উপজেলা মৎস‍্য অফিসার মো:ফরিদ হোসেন,সমবায় অফিসার মোঃ মাকসুদ হোসেন,প্রেসক্লাবের আহবায়ক মো:শাহ আলম ও সদস্য সচিব মো:সালমান খান,মাধ‍্যমিক শিক্ষা অফিসার মো:এমদাদুর রহমান,এলজিডির এসও রনজিত বাবু প্রমুখ।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা সকল সাংবাদিকদের সহযোগিতা কামনা করেছেন।

Facebook Comments Box

Posted ৭:২৩ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৯ জুলাই ২০২২

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com