শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

দৌলতপুরে জেলহত্যা দিবস পালিত

ডেস্ক রিপোর্ট   |   বুধবার, ০৩ নভেম্বর ২০২১ | প্রিন্ট  

দৌলতপুরে জেলহত্যা দিবস পালিত

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি: কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের আয়োজনে ৩ নভেম্বর জেলহত্যা দিবস পালিত হয়। বুধবার সকাল ৯ টায় দিবসটি উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা আওয়ামীলীগের নেতারা।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড: এজাজ আহমেদ মামুন, সর্দার তোহিদুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সোবহান, হায়দার আলী, টিপু নেওয়াজ, অধ্যক্ষ সাদিকুজ্জামান, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের আলাউল হক, সিকদার আব্দুল হালিম, যুবলীগ নেতা আব্দুর রশিদ, মীর আরিফ প্রমুখ। শেষে জেল হত্যায় নিহত চার নেতার রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


দৌলতপুরে সম্মানী ভাতা না পাওয়ায় বীর মুক্তিযোদ্ধাদের স্মারকলিপি প্রদান

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি:

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার প্রায় ৩৩৯ জন বীর মুক্তিযোদ্ধা সম্মানী ভাতা না পেয়ে বিরম্ববনায় পড়েছে। কেউ জানুয়ারী থেকে ফেব্রæয়ারী কেওবা জানুয়ারী থেকে মার্চ এর সম্মানী ভাতা পাননি বলে জানাগেছে। চলতি বছরের সম্মানী ভাতা না পাওয়ায় তারা মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেছেন। উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে এ স্মারকলিপি প্রদান করা হয়।

বুধবার বেলা ১১ টায় ৩৩৯ জন্য বীর মুক্তিযোদ্ধা এ সময় উপস্থিত ছিলেন।

ভাতা বঞ্চিত বীর মুক্তিযোদ্ধা কাউছার আলী জানান, কর্তৃপক্ষের অবহেলা জনিত কারনে আমার ৩৩৯ জন ভাতাপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা চলতি বছরের জানুয়ারী থেকে মার্চ মাসের সম্মানী ভাতা আজ পর্যন্ত পাইনি। ফলে আমরা আমাদের ২-৩ মাসের ভাতা না পাওয়ার আশঙ্খা করছি। এব্যাপারে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন তিনি।

 

Facebook Comments Box

Posted ৪:৫৩ অপরাহ্ণ | বুধবার, ০৩ নভেম্বর ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com