বৃহস্পতিবার ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি

বিনোদন ডেস্ক:   |   বুধবার, ২৫ আগস্ট ২০২১ | প্রিন্ট  

তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি

সম্প্রতি ঘোষণা দিয়েছিলেন, আগস্টের পর যেকোনো সময় আবার বিয়ে পিঁড়িতে বসতে যাচ্ছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যানসি। ইচ্ছে আছে সেপ্টেম্বরে বিয়ে করার। তবে তার আগেই জানালেন, বাগদান হয়ে গেছে তার। আর তাই গতকাল সোমবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের রিলেশন স্ট্যাটাসও পরিবর্তন করে দিলেন ‘অ্যানগেজড’।

 


ন্যানসি জানান, পাত্র অডিও ও ইউটিউব চ্যানেল অনুপম মিউজিকের চিফ অপারেটিং অফিসার (সিওও) এবং গীতিকবি মোহসিন মেহেদী। সম্প্রতি তারা পারিবারিকভাবে আংটি বদল করেছেন।

 

ন্যানসি বলেন, ‘আমরা আংটি বদল করেছি। ইচ্ছে ছিল পরিবারের সদস্যদের নিয়ে ছোট একটা অনুষ্ঠান করে বিয়ের আনুষ্ঠানিকতা সারবো। কিন্তু করোনার কারণে মনে হয় না সেটা করতে পারবো। কোনো প্ল্যান ছাড়া হুট করেই হয়তো একদিন বিয়ে করে ফেলবো।’

 

তিনি আরও জানান, মোহসিন মেহেদী সঙ্গে বিয়ের বিষয়টি একেবারেই পারিবারিকভাবে হচ্ছে। মধ্যস্থতা করছেন অনুপম মিউজিকের সিইও আনোয়ার হোসেন। গানের সুবাদে মোহসিন মেহদীর সঙ্গে ন্যানসির পরিচয়। গত বছর মোহসিনের লেখা ‘এমন একটা মন’ শিরোনামের একটি গানে কণ্ঠ দেন এই গায়িকা। গানটি সিএমভি থেকে প্রকাশ পায়।

 

এ প্রসঙ্গে ন্যানসি বলেন, ‘মোহসিনের কথায় এক বছর আগে গান করেছি, কিন্তু এটা ভাবার কারণ নাই যে তার সঙ্গে আগে থেকেই আমার সম্পর্ক ছিল। মূলত আমার আর তার বিয়ের উদ্যোগটি আনোয়ার ভাই নিয়েছেন। এরপর পারিবারিকভাবে সবকিছু হচ্ছে।’

 

উল্লেখ্য, প্রথম সংসার ভেঙে যাওয়ার পর ২০১৩ সালে কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন‌্যান‌সি ভালোবেসে বিয়ে করেন ব্যবসায়ী নাজিমুজ্জামান জায়েদকে। ২০১৪ সালে তাদের সংসারে জন্ম নেয় কন্যা সন্তান আলী আফরিন নায়লা। জায়েদের বাড়ি ময়মনসিংহে। তিনি স্থানীয় পৌরসভায় চাকরির পাশাপাশি ব্যবসার সঙ্গে জড়িত রয়েছেন।

Facebook Comments Box

Posted ১১:৪৭ পূর্বাহ্ণ | বুধবার, ২৫ আগস্ট ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
এম আজাদ হোসেন প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com