বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ঘিওরে সেলাই মেশিন ও কীটনাশক স্প্রে বিতরণ করেন এমপি দূর্জয়

ঘিওর ( মানিকগঞ্জ) প্রতিনিধি   |   শনিবার, ১৭ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট  

ঘিওরে সেলাই মেশিন ও কীটনাশক স্প্রে বিতরণ করেন এমপি দূর্জয়

মানিকগঞ্জের ঘিওর উপজেলায় সামাজিক সম্প্রীতি কমিটির সভা ও সমাবেশ অনুষ্ঠিত। শনিবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা পরিষদ হল রুমে সামাজিক-সম্প্রীতি কমিটির সভা ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

 


উপজেলা নির্বাহী অফিসার মোঃ হামিদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ ১ আসনের সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দুর্জয় ।

 

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শচীন্দ্র নাথ মিত্র, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ইকরামুল ইসলাম খবির, সাধারণ সম্পাদক আব্দুল আলিম মিন্টু, বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ মিয়া, ঘিওর থানা (ওসি তদন্ত) মোঃ খালিদ মনসুর, ভাইস চেয়ারম্যান ইশতিয়াক আহমেদ শামীম, কাজী মাহেলা, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগন, এবং কমিটির সদস্যবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

প্রধান অতিথির বক্তব্যে নাঈমুর রহমান দুর্জয় বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতি হলো নানা সম্প্রদায়ের মানুষের মধ্যকার সম্প্রীতি ও ভালোবাসা। আমাদের সমাজে বহু ধর্ম, ভাষা ও জাতির লোক বসবাস করে। সমাজে বসবাসরত সব সম্প্রদায়ের মধ্যে পরস্পর ঐক্য, সংহতি ও সহযোগিতার মনোভাব হলো সাম্প্রদায়িক সম্প্রীতি।

 

তিনি আরও বলেন, মানব সমাজে শান্তি প্রতিষ্ঠায় ভাতৃত্ববোধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। নৈতিক ও মানবিক মূল্যবোধসম্পন্ন ব্যক্তিগন এ জীবনে যথাযথভাবে এগুলো অনুশীলন করে থাকবেন। ভাতৃত্ববোধ ও সাম্প্রদায়িক সম্প্রীতি না থাকলে কোন জাতি উন্নতি করতে পারে না। ভাতৃত্ববোধ মানুষকে ত্যাগের মহিমায় উজ্জীবিত করে, মানুষের মধ্যে সহযোগিতা, সহমর্মিতা ইত্যাদি গুণের বিকাশ ঘটায়। এরফলে মানব সমাজের ঐক্য শৃঙ্খলা প্রতিষ্ঠা হয়।

অনুষ্ঠান সঞ্চালনা করেন  আলী ইকবাল বাহার শামীম।

 

আলোচনা শেষে উপজেলার ইউনিয়ন মহিলাদের  মাঝে ৫৮টি সেলাই মেশিন ও কৃষকদের মাঝে ১৬৪টি কীটনাশক স্প্রে মেশিন বিতরণ করা হয়।

 

Facebook Comments Box

Posted ৯:১৫ অপরাহ্ণ | শনিবার, ১৭ সেপ্টেম্বর ২০২২

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com