শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ঘিওরে সামাজিক-সম্প্রীতি কমিটির সমাবেশ

ঘিওর ( মানিকগঞ্জ) প্রতিনিধি   |   শনিবার, ১০ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট  

ঘিওরে সামাজিক-সম্প্রীতি কমিটির সমাবেশ

মানিকগঞ্জের ঘিওর সদর ইউনিয়নে সামাজিক-সম্প্রীতি কমিটির সভা ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১০ সেপ্টেম্বর) সকাল ১১টায় উপজেলার ঘিওর সদর ইউনিয়নের আয়োজনে পরিষদ চত্বরে এই সামাজিক-সম্প্রীতি কমিটির সভা ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

সাবেক যুবলীগ নেতা মোঃ আলমগীর হোসেন এর সঞ্চালনায় সমাবেশে সভাপতিত্ব করেন ৪ নং ঘিওর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ অহিদুল ইসলাম টুটুল।


এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, (অবঃ শিক্ষক) মোঃ আব্দুর রহমান উয়ায়েছি, বীরমুক্তিযোদ্ধা মোঃ আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ভিপি শামীম, দপ্তর সম্পাদক গৌরাঙ্গ কুমার ঘোষ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক নাজমুল হক স্বপন, উপজেলা যুবলীগের সভাপতি বাবুল বেপারী, ঘিওর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক রাম প্রসাদ সরকার দিপু, এসআই মনিরুল ইসলাম, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ সালাউদ্দিন সজলসহ কমিটির সদস্যবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ইউপি চেয়ারম্যান মোঃ অহিদুল ইসলাম টুটুল বলেন , সাম্প্রদায়িক সম্প্রীতি হলো নানা সম্প্রদায়ের মানুষের মধ্যকার সম্প্রীতি ও ভালোবাসা। আমাদের সমাজে বহু ধর্ম, ভাষা ও জাতির লোক বসবাস করে। সমাজে বসবাসরত সব সম্প্রদায়ের মধ্যে পরস্পর ঐক্য, সংহতি ও সহযোগিতার মনোভাব হলো সাম্প্রদায়িক সম্প্রীতি।

 

Facebook Comments Box

Posted ৫:৪৯ অপরাহ্ণ | শনিবার, ১০ সেপ্টেম্বর ২০২২

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com