বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ঘিওরে বসুন্ধরা এলপি গ্যাসের রিটেইলার সম্মেলন

আব্দুর রাজ্জাক, ঘিওর (মানিকগঞ্জ) :   |   শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট  

ঘিওরে বসুন্ধরা এলপি গ্যাসের রিটেইলার সম্মেলন

মানিকগঞ্জের ঘিওরে বসুন্ধরা এলপিজি গ্যাসের রিটেইলার সম্মেলন ২০২১ অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে উপজেলার বানিয়াজুরী এলাকায় অনুষ্ঠিত সম্মেলনে সভাপতিত্ব করেন বসুন্ধরা এলপিজি গ্যাসের এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর “দেশ এন্টারপ্রাইজ” এর স্বত্বাধিকারী মোঃ লোকমান মোল্লা।

 


রিটেইলার সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেডের হেড অব সেলস ইঞ্জিনিয়ার জাকারিয়া জালাল। বিশেষ অতিথি ছিলেন, বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেডের এজিএম (সেলস) ন্যাশনাল নর্থ উইং আল মামুন খান, ন্যাশনাল নর্থ ডিভিশনের ডিএসএম মোঃ রফিকুল ইসলাম, ডেপুটি ম্যানেজার (ব্রান্ড এন্ড মার্কেটিং) আকাশ আব্দুল­াহ, এরিয়া সেলস ম্যানেজার কাজল বণিক, মানিকগঞ্জ টেরিটোরী সেলস কর্মকর্তা মোঃ লুঃফর রহমান।

 

অনুষ্ঠানের প্রধান আকর্ষণ ছিল রাফেল ড্র। অংশগ্রহণকারী ডিলারদের মধ্য থেকে প্রথম পুরস্কার হরিরামপুর উপজেলার বিক্রেতা মোঃ এমদাদুল হক, ২য় পুরষ্কার শিবালয়ের মোঃ বাবুল ও ৩য় পুরষ্কার পান ঘিওরের মোজাম্মেল হক।

 

দুই শতাধিক রিটেইলারদের নিয়ে এই সম্মেলনে কোম্পানির প্রতিনিধি ও ব্যবসায়ীদের মধ্যে ব্যবসায়িক বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা শেষে মধ্যাহৃ ভোজ ও গিফট প্রদান করা হয়।

 

বসুন্ধরা এলপি গ্যাসের এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর মোঃ লোকমান মোল­া বলেন, রিটেইলার সম্মেলনের মূল উদ্দেশ্য ছিল এলপি গ্যাসের খুচরা ব্যবসায়ীদের পণ্য বিক্রয়ে আরো আগ্রহী করে তোলা এবং ভোক্তা পর্যায়ে পণ্যের প্রতি আস্থা নিশ্চিত করা।

 

Facebook Comments Box

Posted ৭:৪৩ অপরাহ্ণ | শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com