শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ঘিওরে প্রাণী সম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

ঘিওর ( মানিকগঞ্জ) প্রতিনিধি   |   বুধবার, ১৬ ফেব্রুয়ারি ২০২২ | প্রিন্ট  

ঘিওরে প্রাণী সম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

মানিকগঞ্জের ঘিওর উপজেলা ‘‘প্রাণি সম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প” ( এলডিডিপি) এর সহযোগিতায় প্রাণি সম্পদ অধিদপ্তরের উদ্যোগে বুধবার ঘিওর ডি, এন হাই স্কুল মাঠ প্রাঙ্গণে ‘‘প্রাণি সম্পদ প্রদর্শনী ও পুরস্কার বিতরণের-আয়োজন করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও প্রাণি সম্পদ প্রদর্শনী ২০২২ বাস্তবায়ন কমিটির সভাপতি হামিদুর রহমানের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক এ এম নাঈমুর রহমান দুর্জয়, এ সময় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু মোঃ তায়েবুর রহমান টিপু,জেলা ভেটেনারি কর্মকর্তাডাঃ রেজ্জাকুল হায়দার, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান হাবিব, থানা অফিসার ইনচার্জ মোঃ রিয়াজ উদ্দিন আহম্মেদ বিপ্লব, ভাইস চেয়ারম্যান মোঃ ইসতিয়াক আহম্মেদ শামীম, মহীলা ভাইস চেয়ারম্যান কাজী মাহেলা প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপজেলা প্রাণি সম্পাদ কর্মকর্তা ও প্রাণি সম্পদ প্রদর্শনী বাস্তবায়ন কমিটির সদস্য সচিব ডাঃ এ টি এম ফয়জুর রাজ্জাক আকন্দ।


উল্লেখ্য এই প্রদর্শনীতে মোট ৩২টি বিভিন্ন ধরনের পশুপাখির স্টল বসে। উপজেলার ৭টি ইউনিয়নের খামারিরা ব্যাপক আনন্দ উদ্দীপনার মধ্য দিয়ে এই প্রদর্শনীতে অংশ গ্রহন করেন। শেষে প্রধান অতিথি সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দুর্জয় খামারিদের মাঝে সনোদপত্র এবং পুরস্কার বিতরণ করেন।

 

 

 

 

 

 

 

Facebook Comments Box

Posted ৭:১৯ অপরাহ্ণ | বুধবার, ১৬ ফেব্রুয়ারি ২০২২

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com