শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ঘিওরে গৃহহীন পরিবারকে নতুন ঘর উপহার পুলিশের

ঘিওর ( মানিকগঞ্জ) প্রতিনিধি   |   রবিবার, ১০ এপ্রিল ২০২২ | প্রিন্ট  

ঘিওরে গৃহহীন পরিবারকে নতুন ঘর উপহার পুলিশের

মুজিববর্ষে মানিকগঞ্জ ঘিওর থানা পুলিশের পক্ষ থেকে গৃহ নির্মাণ প্রকল্পের আওতায়  গৃহহীন আনিসুরকে এই ঘর নির্মাণ করে দেয়া হয়েছে।

রোববার সকালে (১০ এপ্রিল) গণভবন থেকে ভার্চুয়ালি এসব গৃহ হস্তান্তর এবং নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


সংশ্লিষ্টরা জানান, প্রধানমন্ত্রী মুজিববর্ষে ঘোষণা করেছিলেন ‘বাংলাদেশের কোনো মানুষ গৃহহীন থাকবে না’। প্রধানমন্ত্রীর এ অঙ্গীকার বাস্তবায়নে সহায়ক হিসেবে ঘিওর থানা পুলিশ সদর ইউনিয়নের কুস্তা গ্রামের  আনিসুর রহমানের জন্য একটি গৃহ নির্মাণ করেছেন। ৪১৫ বর্গফুট আয়তনের দৃষ্টিনন্দন গৃহ পরিবেশবান্ধব নির্মাণ সামগ্রী দিয়ে তৈরি করা হয়েছে। দরিদ্র গৃহহীন আনিসুর রহমান বলেন ছেলে মেয়ে নিয়ে  খুব কষ্টে ছিলাম। মানুষের বাড়ি বাড়ি গিয়ে থাকতে হয়েছে । পুলিশ আমাদের ঘর দিয়ে চির ঋণী করে দিল। তাদের জন্য দোয়া করি।’

 

ঘিওর থানা অফিসার ইনচার্জ মোঃ  রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব বলেন, ‘একজন মানুষও গৃহহীন থাকবে না- মুজিববর্ষে প্রধানমন্ত্রীর এই ঘোষণা বাস্তবায়নে আইজিপি বিশেষ উদ্যোগ নেন। আমরা ঘিওরে  গৃহহীন পরিবারকে  রান্নঘরসহ দুই কক্ষের যে বাড়ি তৈরি করে দিয়েছি সেখানে দুটি ফ্যান ও দুটি লাইট লাগানো হয়েছে। পানির জন্য বসানো হয়েছে নলকূপ।

 

উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন, ঘিওর থানা অফিসার ইনচার্জ রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব, বীরমুক্তিযোদ্ধা মোঃ মনসুর উদ্দিন, ওসি তদন্ত মোঃ খালিদ মনসুর, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ইকরামুল ইসলাম খবির, যুগ্মসাধারণ সম্পাদক আব্দুল মতিন মুসা, ঘিওর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অহিদুল ইসলাম টুটুল, উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক সরওয়ার খান কিরণ, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি লিটন কুমার আইস, সাবেক সভাপতি অজয় কুমার রায়, এসআই মোঃ মনিরুল ইসলাম, ঘিওর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রামপ্রসাদ সরকার দিপু প্রমুখ।

 

Facebook Comments Box

Posted ৫:০১ অপরাহ্ণ | রবিবার, ১০ এপ্রিল ২০২২

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com