শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ঘিওরে কমিউনিটি পুলিশিং ডে পালিত

ঘিওর ( মানিকগঞ্জ) প্রতিনিধি   |   শনিবার, ২৯ অক্টোবর ২০২২ | প্রিন্ট  

ঘিওরে কমিউনিটি পুলিশিং ডে পালিত

কমিউনিটি পুলিশের মূলমন্ত্র শান্তি-শৃঙ্খলা সর্বত্র’ এই প্রতিপাদ্যে নিয়ে মানিকগঞ্জের ঘিওরে পালিত হয়েছে কমিউনিটি পুলিশিং ডে-২০২২।

শনিবার সকাল সাড়ে ১০টায় ঘিওর থানার আয়োজনে দিবসটি পালন করা হয়। কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে আয়োজিত বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়।


 

উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি আব্দুল মতিন মুসার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক লিটন কুমার আইচের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (শিবালয় সার্কেল) নূরজাহান লাবনী।

 

এ সময় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার ও উপদেষ্টা কমিউনিটি পুলিশিং ফোরাম মোঃ হামিদুর রহমান, ঘিওর থানা অফিসার ইনচার্জ ও প্রধান সমন্বয়ক কমিউনিটি পুলিশিং ফোরাম মোঃ আমিনুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল আলিম মিন্টু, সাধারণ সম্পাদক মোঃ হামিদুর রহমান আলাই, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ খালিদ মুনসুর, কমিউনিটি পুলিশ উপদেষ্টা মোঃ ইকরামুল ইসলাম খবির, উপজেলা ভাইস চেয়ারমান ও সাধারণ সম্পাদক কমিউনিটি পুলিশিং ফোরাম মোহাম্মদ শামীম মিয়া।

 

এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা কমিউনিটি পুলিশ ফোরামের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মনছুর উদ্দিন, নালী ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি মোঃ আব্দুল কুদ্দুস মধু, বড়টিয়া ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি মোঃ সামছুল হক মোল্লা রওশন, কমিউনিটি পুলিশিং ফোরামের সিপিও অফিসার এস.আই মোঃ মনিরুল ইসলাম, এস.আই মোঃ আল মামুন সহ  কমিউনিটি পুলিশিং ডে সভায় জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, ঈমাম ও ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন।

 

 

Facebook Comments Box

Posted ২:৩২ অপরাহ্ণ | শনিবার, ২৯ অক্টোবর ২০২২

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
এম আজাদ হোসেন প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com