শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

খানসামায় গাছের চারা হাতে নিয়ে মাদককে লাল কার্ড

মোঃ নুরনবী ইসলাম, খানসামা (দিনাজপুর) প্রতিনিধি   |   বৃহস্পতিবার, ০২ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট  

খানসামায় গাছের চারা হাতে নিয়ে মাদককে লাল কার্ড

দিনাজপুরের খানসামা উপজেলায় এক হাতে গাছের চারা দেখিয়ে শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘের আয়োজনে অন্য হাতে মাদক ও ধর্ষণকে লাল কার্ড প্রদর্শন করে শিক্ষার্থী ও পথচারীদের মধ্যে গাছের চারা বিতরণ করা হয়েছে।

 


বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়। সংগঠনের সদস্যরা টিফিনের টাকায় গাছ কিনে শিক্ষার্থীদের মধ্যে বিতরণ করেন। শিক্ষার্থীরা গাছের চারা হাতে নিয়ে মাদক ও ধর্ষণবিরোধী শপথ নেন। এসময় তারা সব অন্যায়কে লাল কার্ড প্রদর্শন করে সবুজ বাংলা গড়ার শপথ নেয়।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপজেলা চত্বরে গাছের চারা রোপণ করে কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার আহমেদ মাহবুব-উল- ইসলাম। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী লায়ন, লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠিতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল, উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোঃ নুরনবী ইসলাম ও প্রচার সম্পাদক এস.এম রকি, উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক মোস্তাওফিক আহমেদ শামীম, সদস্য, তোফাজ্জল হোসেন, আদিল, ওমর ফারুক, রাইয়ান প্রমুখ।

 

লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম বলেন, ‘লাল সবুজ উন্নয়ন সংঘের সদস্যরা তাদের জমানো টাকায় গাছের চারা রোপণ ও বিতরণ কর্মসূচির শুরু করেছেন। আগামী তিন মাস এ কার্যক্রম সারাদেশে পরিচালনা করা হবে। গত ৫ বছরে সংগঠনটি ৪ লাখ গাছের চারা বিতরণ করেছেন। এবছর সারাদেশে ১ লাখ গাছের চারা উপহার হিসেবে বিতরণ করা হবে শিক্ষার্থী ও পথচারীদের মধ্যে।

Facebook Comments Box

Posted ৫:০২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০২ সেপ্টেম্বর ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com