বৃহস্পতিবার ৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

স্বর্ণের বার ডাকাতি, ডিবির ওসিসহ ৬ জনকে বরখাস্ত

ডেস্ক রিপোর্ট   |   বুধবার, ১১ আগস্ট ২০২১ | প্রিন্ট  

স্বর্ণের বার ডাকাতি, ডিবির ওসিসহ ৬ জনকে বরখাস্ত

ফেনীতে স্বর্ণ ডাকাতির মামলায় ডিবির ওসি মো. সাইফুল ইসলাম ভুইয়াসহ ৬ পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। দুপুরে এ তথ্য নিশ্চিত করেন পুলিশ সুপার (এসপি) খোন্দকার নূরুন্নবী।

বরখাস্তকৃতরা হলেন- ফেনীর গোয়েন্দা পুলিশের ওসি মো. সাইফুল ইসলাম, এসআই  মোতাহার হোসেন, নুরুল হক ও মিজানুর রহমান এবং এএসআই  অভিজিৎ বড়ুয়া ও মাসুদ রানা।


এদিকে পুলিশ সূত্রে জানা যায়, মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই মুনির হোসেন সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে স্বর্ণের বার ডাকাতির মামলার আসামি ফেনী জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. সাইফুল ইসলাম ভুইয়া, এসআই  মোতাহের হোসেন, এসআই মিজানুর রহমান, এসআই  নুরুল হক, এএসআই  অভিজিত বড়ুয়া ও এএসআই  মাসুদ রানাকে আদালতে হাজির করে প্রত্যেকের পাঁচদিনের রিমান্ডের আবেদন করেন। আদালত ওসি মো. সাইফুল ইসলাম ভুইয়ার চার দিন ও পাঁচ পুলিশ সদস্যের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী পিপিএম জানান, তাদের নামে মঙ্গলবার রাতে ফেনী মডেল থানায় ডাকাতি মামলা করা হয়েছে। গত রোববার বিকালে চট্টগ্রাম থেকে ঢাকা যাওয়ার সময় স্বর্ণ ব্যবসায়ী গোপাল কান্তি দাস ফতেহপুর রেলক্রসিং এলাকায় পৌঁছলে ডিবি পুলিশ তার গাড়ি তল্লাশি করে স্বর্ণের বারগুলো নিয়ে যায়। পরে গোপাল কান্তি দাস লিখিতভাবে অভিযোগ করেন। পরে তার অভিযোগের পরিপ্রেক্ষিতে তদন্ত করা হয়। গোপাল কান্তি দাস তাদের চারজনকে শনাক্ত করেন। তাদের একজনের কাছ থেকে ১৫টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। তাদের জবানবন্দিতে আরও দুজনকে গ্রেফতার করা হয়েছে। পাঁচটি স্বর্ণের বার উদ্ধারের জন্য পুলিশের তদন্ত অব্যাহত রয়েছে।

 

Facebook Comments Box

Posted ৯:৩৬ অপরাহ্ণ | বুধবার, ১১ আগস্ট ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com