বৃহস্পতিবার ৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সেনাবাহিনীর উদ্যোগে ঘিওরে বিনামূল্যে মেডিক্যাল ক্যাম্পেইন

উপজেলা প্রতিনিধি   |   বুধবার, ০৭ জুলাই ২০২১ | প্রিন্ট  

সেনাবাহিনীর উদ্যোগে ঘিওরে বিনামূল্যে মেডিক্যাল ক্যাম্পেইন

সেনাবাহিনী প্রধানের দিক নির্দেশনায় ৯ পদাতিক ডিভিশনের সার্বিক ব্যবস্থাপনায় মানিকগঞ্জের ঘিওরে বিনামূল্যে চিকিৎসা সেবা কার্যক্রম পরিচালনা এবং দুঃস্থ অসহায় দরিদ্র লোকজনের মাঝে ত্রাণ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরন করা হয়েছে।

করোনাভাইরাস সংক্রমণের চলমান পরিস্থিতিতে আজ বুধবার দিনব্যাপী উপজেলা ডি, এন পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব বজায় রেখে মেডিক্যাল ক্যাম্পেইন উদ্বোধন করেন ৭১ মেকানাইজড ব্রিগেডের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ নাজিম-উদ্-দৌলা (পিএসসি)।


এসময় উপস্থিত ছিলেন, এডিএমএস কর্ণেল সুভাষ চন্দ্র রায়, ১১ ফিল্ড এ্যাম্বুলেন্স এর অধিনায়ক লে: কর্ণেল মোঃ ফখরুল আলম, ১৫ ই বেঙ্গল রেজিমেন্টের অধিনায়ক লে: কর্ণেল মোহাম্মদ ফরহান হায়দার রহমান, মেজর মোঃ আশরাফুল কবীর, মেজর মোঃ তুহিনুর রহমান, ঘিওর থানার ওসি মোঃ রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব, ঘিওর ইউপি চেয়ারম্যান অহিদুল ইসলাম টুটুল, প্রধান শিক্ষক মিজানুর রহমান শিকদার, ঘিওর প্রেসক্লাব সভাপতি মোঃ আনোয়ারুল হক ও সাধারন সম্পাদক রামপ্রসাদ সরকার দীপু প্রমুখ।

দেড় শতাধীক গরীব ও অসহায় মানুষকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করেন সেনাবাহিনীর উচ্চ পর্যায়ের চিকিৎকবৃন্ধ। এরপর বিকেলে সেনাবাহিনীর এই টিম স্থানীয় ফায়ার সার্ভিস হল রুমে এলাকার দরিদ্র মানুষের মাঝে ত্রাণ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরন করেন।

 

Facebook Comments Box

Posted ৭:৫৮ অপরাহ্ণ | বুধবার, ০৭ জুলাই ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com