বুধবার ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সালথায় প্রধান মন্রীর উপহার ৩৫ টি গৃহহীন পরিবার পেল জমিসহ বাড়ি

আজিজুর রহমান, সালথা (ফরিদপুর) প্রতিনিধি   |   শনিবার, ২৩ জানুয়ারি ২০২১ | প্রিন্ট  

সালথায় প্রধান মন্রীর উপহার ৩৫ টি গৃহহীন পরিবার পেল জমিসহ বাড়ি

মু‌জিববর্ষ উপল‌ক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা কর্তৃক ভূ‌মিহীন ও গৃহহীন ৬৬ হাজার ৮৯ টি প‌রিবার কে একক ভা‌বে জ‌মি ও ৩ হাজার ৭শত ১৫ টি প‌রিবার‌কে জ‌মিসহ ব‌্যারা‌কে পুনর্বাসন করা হ‌য়ে‌ছে। গণপ্রজাতন্ত্রী বাংলা‌দেশ সরকা‌রের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা শ‌নিবার (২৩‌শে জানুয়া‌রি) সকা‌লে এই কার্যক্রম এর শুভ উ‌দ্বোধন ক‌রেন। এরই আ‌লো‌কে ফ‌রিদপু‌রের সালথা উপ‌জেলায় ৩৫ টি প‌রিবার‌কে  উপ‌জেলা প‌রিষদ স‌ম্মেলন ক‌ক্ষে জ‌মিসহ ঘ‌রের কাগজপত্র হস্তান্তর করা হয়।

 


সালথা উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার মোহাম্মদ হা‌সিব সরকা‌র এর সভাপ‌তি‌ত্বে প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন ফ‌রিদপু‌রের জেলা প্রশাসক অতুল সরকা‌রের ‌প‌ক্ষে বিজ্ঞ অতি‌রিক্ত জেলা ম‌্যা‌জি‌স্ট্রেট মোসাঃ তাস‌লিমা আলী। এসময় আরও উপ‌স্থিত ছি‌লেন উপ‌জেলা প‌রিষ‌দের চেয়ারম‌্যান মোঃ ওয়াদুদ মাতুব্বর, সহকা‌রী ক‌মিশনার (ভূ‌মি) মারুফা সুলতানা খান হীরাম‌নি, উপ‌জেলা ভাইস‌চেয়ারম‌্যান আসাদ মাতুব্বর, উপ‌জেলা আওয়ামীলী‌গের সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান ফ‌কির মিয়া, সালথা প্রেসক্লা‌বের সভাপ‌তি সে‌লিম মোল‌্যা প্রমূখ। এছাড়াও উপ‌জেলার বি‌ভিন্ন দপ্ত‌রের কর্মকর্তা কর্মচা‌রি, জনপ্রতি‌নি‌ধি, বীর মু‌ক্তি‌যোদ্ধা, শিক্ষক ও স্থানীয় গন‌্যমান‌্য ব‌্যা‌ক্তিবর্গ উপ‌স্থিত ছি‌লেন।

 

মাননীয় প্রধানমন্ত্রীর কার্যাল‌য়ের আশ্রায়ণ-২ প্রকল্প এর আওতায় ভূ‌মি মন্ত্রণালয় এবং দু‌র্যোগ ব‌্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় এর সা‌র্বিক তত্বাবধায়‌নে এই ঘর ও জ‌মিসহ ঘর প্রদান করা হয়। সালথা উপ‌জেলা প‌রিষদ স‌ম্মেলন ক‌ক্ষে জ‌মিসহ ঘর হস্তান্তর অনুষ্ঠান‌টি আয়াজন ক‌রে সালথা উপ‌জেলা প্রশাসন।

 

 

Facebook Comments Box

Posted ৮:৩৬ অপরাহ্ণ | শনিবার, ২৩ জানুয়ারি ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯  
এম আজাদ হোসেন প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com