মঙ্গলবার ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সালথায় করোনা ভাইরাসের টিকা গ্রহন শুরু

আজিজুর রহমান, সালথা (ফরিদপুর) প্রতিনিধি   |   রবিবার, ০৭ ফেব্রুয়ারি ২০২১ | প্রিন্ট  

সালথায় করোনা ভাইরাসের টিকা গ্রহন শুরু

ফরিদপুরের সালথায় ক‌রোনার ভাইরা‌সের (কোভিড-19) প্রথম টিকা গ্রহন শুরু হয়েছে। প্রথমে উপ‌জেলা স্বাস্থ‌্য ও প‌রিবার প‌রিকল্পনা কর্মকর্তা ডা: ইফ‌তেখার আজাদ টিকা গ্রহন করে এই কর্মসূচির শুভ উদ্বোধন করেন।  র‌বিবার (৭ই ফেব্রুয়ারী) বেলা ১১ টায় উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লে‌ক্সে তি‌নি এই টিকা গ্রহন ক‌রেন। এরপর টিকা গ্রহন ক‌রেন সাংবা‌দিক ম‌নির মোল‌্যা। ই‌তি ম‌ধ্যেই ৫২৫ টি ভায়াল উপ‌জেলা স্বাস্থ‌্য কমপ্লে‌ক্সে এসে পৌ‌ছে‌ছে এর মাধ‌্যমে ৫২৫০ ডোস যা ২৬২৫ জন কে দেওয়া যা‌বে।

 


এসময় অন‌্যান‌্যদের মা‌ঝে উপ‌স্থিত ছি‌লেন সালথা উপ‌জেলা প‌রিষ‌দের চেয়ারম‌্যান মোঃ ওয়াদুদ মাতুব্বর, উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার মোহাম্মদ হা‌সিব সরকার, সহকা‌রি ক‌মিশনার (ভূ‌মি) মারুফা সুলতানা খান হীরাম‌নি, উপ‌জেলা প‌রিবার প‌রিকল্পনা কর্মকর্তা র‌বিন বিশ্বাস, উপ‌জেলা সহকা‌রি প্রগ্রামার (আই‌সি‌টি ) টিপু সুলতান, সালথা থানার ও‌সি তদন্ত সুব্রত গোলদার, গ‌ট্টি ইউ‌নিয়ন প‌রিষ‌দের চেয়ারম‌্যান হা‌বিবুর রহমান লাবলু প্রমূখ।

 

উপ‌জেলার প্রথম টিকা গ্রহনকা‌রি উপ‌জেলা স্বাস্থ‌্য ও প‌রিবার প‌রিকল্পনা কর্মকর্তা ইফ‌তেখার আজাদ ব‌লেন, টিকা নেওয়ার পর তেমন কোন পার্শপ্রতি‌ক্রিয়া নেই। উপ‌জেলা প‌রিষদ, উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লে‌ক্স, ইউ‌নিয়ন প‌রিষদ থে‌কে অনলাই‌নের মাধ‌্যমে নিবন্ধন ক‌রে এই টিকা নেওয়া যা‌বে। প্রথম টিকা নেওয়ার পর ২৮ দিন প‌রে ২য় ডোজ নি‌তে হ‌বে। টিকা নেওয়ার প‌রেও সবাইকে স্বাস্থ‌্যবি‌ধি মে‌নে চল‌তে হ‌বে। এছাড়াও যে কোন তথ‌্য ও সেবার জন‌্য আপনারা উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লে‌ক্সে আস‌তে পা‌রেন।

 

Facebook Comments Box

Posted ৪:৫৫ অপরাহ্ণ | রবিবার, ০৭ ফেব্রুয়ারি ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com