বৃহস্পতিবার ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সালথার গট্টিতে সংঘর্ষে আহত ১০ জন বসতঘর ভাংচুর ও লুটপাট

ডেস্ক রিপোর্ট   |   শুক্রবার, ২৪ জুন ২০২২ | প্রিন্ট  

সালথার গট্টিতে সংঘর্ষে আহত ১০ জন বসতঘর  ভাংচুর ও লুটপাট

আজিজুর রহমান, সালথা (ফরিদপুর) প্রতিনিধিঃ

ফরিদপুরের সালথার গট্টিতে গ্রাম্য দুগ্রুপের  সংঘর্ষে কমপক্ষে ১০জন আহত দোকানঘর ও বসতঘর ভাংচুর এবং লুটপাটের ঘটনা ঘটেছে। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার (২৪ জুন) সকালে উপজেলার গট্টি ইউনিয়নের মীরের গট্টি গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষচলাকালে অন্তত ২টি দোকানঘর ও ১৮টি বসতঘরে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট করা হয়। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।


 

স্থানীয় সুত্রে জানা গেছে, গ্রাম্য মাতুব্বর চাঁন মিয়ার সমর্থক তুরাপ মাতুব্বরের সাথে প্রতিপক্ষ একই গ্রামের ইব্রাহিম খাঁনের সমর্থক আবু মাতুব্বরের  জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে রিবোধ চলে আসছিল। গতকাল বৃহস্পতিবার (২৩ জুন) বিকালে চাঁন মিয়ার সমর্থক তুরাপ মাতুব্বরের ভাই আবু মাতুব্বর বসতঘর উঠাতে গেলে বাধা দেয় তুরাপ মাতুব্বর। এই নিয়ে তুরাপ ও আবু মাতুব্বর মধ্যে কথা-কাটাকাটির মধ্যে দিয়ে একপর্যায়ে হাতাহাতি মারামারির ঘটনা ঘটে।

 

তারই সূত্র ধরে, আজ সকালে চাঁন মিয়ার সমর্থক তোরাপ মাতুব্বর বসতঘরে হামলা চালায় ইব্রাহিমের সমর্থকরা, খবর পেয়ে চাঁন মিয়ার সমর্থকরা এসে একক ভাবে হামলা চালিয়ে  ২টি দোকানঘর ও ১৮টি বসতঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর ও লুটপাট করে।

 

খবর পেয়ে সালথা থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। সংঘর্ষকারীদের ইটের আঘাতে ও হামলায় সংঘর্ষে উভয় গ্রুপের অন্তত ১০ জন আহত হয়। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও নগরকান্দা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে।

 

সালথা থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ সাদিক বলেন, খবর পেয়ে পুলিশের একটি টিম দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকার পরিবেশ এখন শান্ত  রয়েছে।

Facebook Comments Box

Posted ২:২৬ অপরাহ্ণ | শুক্রবার, ২৪ জুন ২০২২

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন প্রকাশক
মো: ইনামুল হাসান নির্বাহী প্রধান
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০

হেল্প লাইনঃ +৮৮-০১৯৭২-৪৭০৭৮১

E-mail: infodesh24@gmail.com