বুধবার ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সাংবাদিক রোজিনা ইসলামের হেনস্তাকারীদের বিচার দাবিতে

মোঃ খায়রুল বাশার মিঠু, ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি   |   বৃহস্পতিবার, ২০ মে ২০২১ | প্রিন্ট  

সাংবাদিক রোজিনা ইসলামের হেনস্তাকারীদের বিচার দাবিতে

প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে নির্যাতন ও হেনস্তাকারীদের শাস্তি ও তাঁর বিরুদ্ধে করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে ঈশ্বরদীতে মানববন্ধন ও প্রতিবাদ সভা হয়েছে। ঈশ্বরদী অনলাইন প্রেসক্লাবের আয়োজনে আজ বৃহস্পতিবার(২০ মে) সকাল ১০টার সময় ঈশ্বরদী শহরের রেলগেটে গোল চত্ত্বরে এই কর্মসূচির আয়োজন করা হয়।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, দুর্নীতিগ্রস্ত আমলাদের দ্বারা রোজিনা ইসলাম নির্যাতিত ও হেনস্তা হয়েছেন। তাঁকে মিথ্যা মামলায় গ্রেপ্তার করা হয়েছে। মামলার পর তাঁর রিমান্ডের আবেদন করে আদালতে পাঠানো হয়েছে, যা অত্যন্ত পরিতাপের বিষয়। সাংবাদিক রোজিনাকে নিঃশর্ত মুক্তি দিয়ে ওই সব দুর্নীতিগ্রস্ত আমলাদের বিচার করতে হবে।


রেলগেটে গোল চত্ত্বরে অনুষ্ঠিত এ কর্মসূচিতে বিভিন্ন সামাজিক ও পেশাজীবী সংগঠনের নেতা-কর্মীরা একাত্মতা ঘোষণা করেন।

অনলাইন প্রেসক্লাবের সভাপতি রিফাজ বিশ্বাস লালনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রেজাউল করিম ফেরদৌসের পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক ও দৈনিক উত্তর জনতার সম্পাদক শহিদুল হাসান ববি সরদার, সাপ্তাহিক হ্যালোর সম্পাদক সুমার খান, দৈনিক আলাপের সম্পাদক আশিকুর রহমান লুলু, অনলাইন প্রেসক্লাবের সদস্য ও সাবেক ছাত্রনেতা আসাদুর রহমান বীরু, ঢাকা কেন্দ্রীয় সাংবাদিক ক্লাবের সাধারণ সম্পাদক ও নাট্য ব্যক্তিত্ব বিএম সাগর, তারুণ্য নিউজের প্রধান সম্পাদক সালাউদ্দিন আহমেদ, ঢাকা টাইমসের ঈশ^রদী প্রতিনিধি ডাঃ আনোয়ারুল ইসলাম, গ্রীণ নিউজ সম্পাদক শহিদুল্লাহ খান, জাগোরণ নিউজের সম্পাদক ওহিদুর রহমান সোহেল,দৈনিক বাংলাদেশের আলো ও দেশ ২৪.কম এর ঈশ্বরদী প্রতিনিধি খায়রুল বাশার (মিঠু), আর কে বাবু, যমুনা ট্রিউনের সম্পাদক তুহিন হোসেন, তারুণ্য নিউজের সম্পাদক মেহেদী হাসান মুজাহিদ, গোধূলী টিভির সম্পাদক সেলিম রেজা, সাংবাদিক মামনুর রহমান,  দৈনিক জাগরণের ঈশ্বরদী প্রতিনিধি সোহানুর রহমান শুভ, দৈনিক সবুজ নিশানের ঈশ্বরদী প্রতিনিধি সাব্বির আহমেদ, দৈনিক আলোর দেশের নির্বাহী সম্পাদক সুলতান মাহমুদ বাবু, সংবাদ ভূমির সম্পাদক সুজন, মেগানিউজের স্টাফ রিপোর্টার মেরিদুল ইসলাম, মুশফিকুর রহমান মিশন, শেখ রিংকু, জনি, ফটো সাংবাদিক মমিনুল ইসলাম, রাজ, হোসাইন মোঃ রাফি, আক্তার হোসেন, সজিব হোসেন, সৌরভ কুমার দেবনাথ প্রমখূ ।

Facebook Comments Box

Posted ১:২৪ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২০ মে ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com