বৃহস্পতিবার ৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

রাজশাহীর বাঘায় সাবেক মেয়র আক্কাছ আলীর বর্ন্যাত্য মানুষের মাঝে খাবার বিতরণ

রাশেদুল হক নয়ন বাঘা (রাজশাহী) প্রতিনিধি   |   সোমবার, ২৩ আগস্ট ২০২১ | প্রিন্ট  

রাজশাহীর বাঘায় সাবেক মেয়র আক্কাছ আলীর বর্ন্যাত্য মানুষের মাঝে খাবার বিতরণ

রাজশাহীর বাঘা উপজেলার চকরাজাপুর ইউনিয়নের পানিবন্দি ক্ষতিগ্রস্থদের পাশে ২হাজার প্যাকেট (শুকনা খাবার) নিয়ে উপস্থিত বাঘা পৌরসভার সাবেক মেয়র ও জেলা আওয়ামীলীগের সদস্য মোঃ আক্কাছ আলী।

 


সোমবার (২৩ আগস্ট)  বিকেল ৪ টার দিকে সাবেক মেয়র আক্কাছ আলী নিজ উদ্যোগে বাঘা উপজেলার চকরাজাপুর ইউনিয়নের পদ্মানদীর পানি বন্দি মানুষের মাঝে এই প্যাকেট খাবার সামগ্রী বিতরণ করেন।

 

উপজেলার চকরাজাপুর ইউনিয়নে  রয়েছে প্রায় ৩ হাজার ৫শত পরিবার। পদ্মার দূর্গম চরে অবস্থিত এ ইউনিয়নের প্রতিটি পরিবার বর্তমানে পানিবন্দী অবস্থায় রয়েছে। মানুষের দুঃখ, কষ্ট আর দূর্দশা দেখে সাবেক বাঘা পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগ এর সদস্য আক্কাছ আলী নিজস্ব অর্থায়নে রাজনৈতিক কিছু নেতার-কর্মীদের সাথে নিয়ে চকরাজাপুর ইউনিয়নের পানিবন্দি এলাকা পূর্ব কালিদাসখালী, পলাশি ফতেপুর, ফতেপুর পলাশি, লক্ষীনগর, পূর্ব চকরাজাপুর, পশ্চিম চরকালিদাসখালী, দাদপুর, করারী নওশারা, এলাকার প্রায় ২ হাজার পরিবারের মাঝে শুকনা খাবার প্যাকেট(চিড়া, মুড়ি, পাউরুটি,প্যাকেট স্যালাইন) বিতরণ করেন।

 

এই এলাকায় পানিবন্দি মানুষের মাঝে শুকনা খাবার প্যাকেট সামগ্রী বিতরণকালে আক্কাস আলী বলেন, এই পানিবন্দি ক্ষতিগ্রস্ত মানুষের সেবা ও বন্যা পরবর্তী পুনর্বাসনের জন্য মাননীয় প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা নানামুখী পরিকল্পনা হাতে নিয়েছে। সরকারের পাশাপাশি বন্যার্তদের পাশে সমাজের বিত্তবানদেরও এগিয়ে আসার আহব্বান জানান তিনি ।

 

চকরাজাপুর ইউনিয়নের মানুষের উদ্দেশ্যে তিনি বলেন, আমি আপনাদের আক্কাছ আগে যেমন আপনাদের পাশে ছিলাম, এখনো আছি, ভবিষ্যতেও থাকবো ইনশাআল্লাহ। আপনারা জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন, সেই সাথে আমার জন্যও আমি যেনো সুখে দুঃখে আপনাদের সাথী হয়ে থাকতে পারি।

Facebook Comments Box

Posted ৬:৩০ অপরাহ্ণ | সোমবার, ২৩ আগস্ট ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com