বৃহস্পতিবার ৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

রাজশাহীর বাঘায় জাকির হত্যা মামলার পলাতক ৩ আসামী গ্রেফতার

রাশেদুল হক নয়ন বাঘা (রাজশাহী) প্রতিনিধি   |   রবিবার, ২২ আগস্ট ২০২১ | প্রিন্ট  

রাজশাহীর বাঘায় জাকির হত্যা মামলার পলাতক ৩ আসামী গ্রেফতার

বাঘার জাকির হত্যা মামলার পলাতক ৩ আসামী কে রাজশাহী মহানগর এলাকা থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শবিবার(২১ আগস্ট)  এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান র‌্যাব।

 


র‌্যাব-৫ সিপিসি-২ নাটোরের একটি অপারেশন দল শনিবার (২১ আগষ্ট) বিকাল ৩টার দিকে বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, রাজশাহী মহানগরীর মতিহার থানা এলাকায় কোম্পানী কমান্ডার মেজর সানরিয়া চৌধুরী এবং কোম্পানী উপ-অধিনায়ক অতিঃ পুলিশ সুপার ফরহাদ হোসেন এর নেতৃত্বে একটি অভিযান পরিচালনা করে। এ সময় রাজশাহী জেলার বাঘা থানার হত্যা মামলা নং ১২,তারিখঃ ১২ জুলাই ২০২১, ধারা- ১৪৩/৩৪১/৩৪২/৩২৩/ ৩২৬/৩০৭/৩০২/১১৪/৩৪ পেনাল কোড, জিআর নং- ১৭২/২১ (বাঘা) হত্যা মামলার এজাহার নামীয় দীর্ঘ দিনের পলাতক আসামী ১। আশিক রানা (২৬), পিতা- নাসির উদ্দিন,

২। হিমেল আহম্মেদ (২৮), পিতা- হোসেন আলী, ৩। মুরাদ আলী (৩০), পিতা- আবুল কাশেম, সর্ব সাং- নুরনগর, থানা- বাঘা, জেলা- রাজশাহীকে গ্রেফতার করা হয়।

র‌্যাব আরো জানান, রাজশাহী জেলার বাঘা থানাধীন খাগারবাড়িয়া গ্রামস্থ ভিকটিম জাকির (২৫) এর সহিত বর্ণিত আসামীসহ অন্যান্য আসামীর অর্থ লেনদেনের বিরোধের জেরে ভিকটিম জাকির কে গত ১১ জুলাই তার বাড়ী হতে মোবাইল ফোনের মাধ্যমে কৌশলে ডেকে নিয়ে খাগারবাড়িয়া গ্রামস্থ তিন রাস্তার মোড়ে প্রকাশ্যে জনসম্মুখে ধারালো চাকু দ্বারা পেটের নাভীর ডান পাশে ফ্যাস মেড়ে ভুরী বেড় করে নির্মম ভাবে হত্যা করে। বর্নিত আসামীগণ ঘটনার দিন থেকে পলাতক ছিল। আসামীদের কে আটকের পর রাজশাহীর বাঘা থানায় হস্থান্তর করা হয়েছে।

 

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন  সাজু বলেন, রাজশাহী থেকে র‍্যাব কর্তৃক গ্রেফতার ৩ আসামীদের রবিবার সকালে ৭ দিনের রিমান্ড চেয়ে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। পূর্বে তাদের নামে আরও মামলা রয়েছে,হত্যার রহস্য উদঘাটনের জন্য আমরা রিমান্ড চেয়েছি।

Facebook Comments Box

Posted ১:৪২ অপরাহ্ণ | রবিবার, ২২ আগস্ট ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com