বৃহস্পতিবার ৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

রাজশাহীতে ব্যাংক কর্মকর্তার খোয়া যাওয়া টাকা উদ্ধার, অটোরিক্সা চালক গ্রেফতার

রাজশাহী প্রতিনিধি   |   সোমবার, ৩১ মে ২০২১ | প্রিন্ট  

রাজশাহীতে ব্যাংক কর্মকর্তার খোয়া যাওয়া টাকা উদ্ধার, অটোরিক্সা চালক গ্রেফতার

রাজশাহীতে ব্যাংক কর্মকর্তার খোয়া যাওয়া ২ লাখ ৯৪ হাজার টাকা উদ্ধার করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ। এ সময় অটোরিক্সা চালক মো. আনোয়ার হোসেন (৩২)কে গ্রেফতার করা হয়।সোমবার(৩১ মে) সকাল ১০টায়  আরএমপি’র সিসিটিভির ভিডিও ফুটেজ সূত্র ধরে রাজপাড়া থানার ডিংগাডোবা এলাকায় অভিযান চালিয়ে খোয়া যাওয়া টাকাসহ তাকে গ্রেফতার করা হয়।

ঘটনাসূত্রে যানা যায়, গত ৩০ মে  সকাল সোয়া ৭টায় ব্যাংক কর্মকর্তা মোক্তাদির আহমেদ (৪৯) রাজপাড়া থানার বহরমপুর মোড় হতে ভদ্রা যাওয়ার উদ্দেশ্যে একটি অটোরিক্সায় উঠেন। তার কাছে একটি ব্যাগ ছিল। সেই ব্যাগে নগদ ২ লাখ ৯৪ হাজার টাকা, মোবাইল ফোন নম্বর, অফিসের আইডি কার্ড এবং তার বাড়ী ও অফিসের চাবি ছিল। তিনি সকাল সাড়ে ৭টায় ভদ্রা মোড়ে পৌঁছালে ভদ্রা বাস কাউন্টারে যাওয়ার সাথে সাথেই টাকার ব্যাগসহ অটোরিক্সা চালক উধাও হয়ে যায়। সে অটোরিক্সাটি আশপাশ অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে বোয়ালিয়া মডেল থানায় জিডি করেন এবং পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিককে বিষয়টি অবগত করেন সেইসাথে টাকাসহ ব্যাগ উদ্ধারের অনুরোধ করেন।


পুলিশ কমিশনার বিষয়টি গুরুত্বের সাথে নিয়ে আরএমপি সাইবার ক্রাইম ইউনিটের ইনচার্জ সিনিয়র সহকারি পুলিশ কমিশনার  উৎপল কুমার চৌধুরীকে অটোরিক্সা চালকে আটক করে টাকা উদ্ধারের নির্দেশ প্রদান করেন। সাইবার ক্রাইম ইউনিট দ্রুততার সাথে ঘটনাস্থলের ভিডিও ফুটেজ সংগ্রহ করে অটোরিক্সা চালককে সনাক্ত করেন।

পরবর্তীতে আজ সোমবার সকাল ১০ টায় বোয়ালিয়া মডের থানার এসআই মো. গোলাম মোস্তফা, এসআই উত্তম কুমার রায় রাজপাড়া থানার ডিংগাডোবা মোড় হতে অটোরিক্সার চালক মো. আনোয়ার হোসেনকে তার অটোরিক্সাসহ আটক করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আনোয়ার হোসেন টাকাসহ ব্যাগ পাওয়ার কথা অস্বীকার করে। পরবর্তীতে তাকে সিসি টিভি ক্যামেরার ভিডিও ফুটেজ দেখানো হলে সে টাকার ব্যাগ পাওয়ার কথা স্বীকার করেন। তার দেয়া তথ্যের ভিত্তিতে রাজপাড়া থানার মহিষবাথান উত্তরপাড়া রেললাইনের ধারে আনোয়ার হোসেনের বাড়ী হতে ২ লাখ ৯৪ হাজার টাকা ও কালো ব্যাগ, আইডি কার্ড, চাবি উদ্ধার করা হয়।

অটোরিক্সা চালকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানানো হয় সংবাদ বিজ্ঞপ্তিতে।

Facebook Comments Box

Posted ৯:১১ অপরাহ্ণ | সোমবার, ৩১ মে ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com