সোমবার ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

রাজশাহীতে নির্মাণ করা হচ্ছে শেখ রাসেল শিশুপার্ক

জেলা প্রতিনিধি   |   সোমবার, ২৬ জুলাই ২০২১ | প্রিন্ট  

রাজশাহীতে নির্মাণ করা হচ্ছে শেখ রাসেল শিশুপার্ক

রাজশাহী মহানগরীর ১৯নং ওয়ার্ডের ছোটবনগ্রামে নির্মাণ করা হচ্ছে শেখ রাসেল শিশুপার্ক। রাজশাহী সিটি কর্পোরেশন পার্কটি দৃষ্টিনন্দন ও আকর্ষণীয়ভাবে গড়ে তুলতে ৪ কোটি ৪২ লাখ ৪৭ হাজার টাকা ব্যয়ে উন্নয়ন কাজ করছে। পার্কটির উন্নয়ন কাজ যাতে দ্রুত শেষ করা যায়, তার নির্দেশনা দিতে ইতোমধ্যেই উন্নয়ন কাজ পরিদর্শন করেছেন সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। ২ দশমিক ১৪ এক জমির ওপর পার্কটি নির্মাণ করা হচ্ছে। উন্নয়ন কাজ শেষ হলে শেখ রাসেল শিশুপার্কটি হবে শিশুসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষের অন্যতম বিনোদন কেন্দ্র।


 

রাসিক সূত্র জানায়, মাননীয় সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে শেখ রাসেল শিশুপার্কটি দৃষ্টিনন্দন ও আকর্ষণীয় করে সাজাতে নকশা তৈরি করা হয়েছে। সিটি কর্পোরেশনের নকশা অনুযায়ী ঠিকাদারী প্রতিষ্ঠান সেই কাজ বাস্তবায়ন করছে। শেখ রাসেল শিশুপার্কে থাকবে উন্নতমানের নিরাপত্তা ব্যবস্থাসহ আধুনিক প্রবেশ গেট, ওয়াটার বডি, দৃষ্টিনন্দন সেতু। মুক্তমঞ্চ, সবুজায়ন, কৃত্রিম টিলা, শিশুদের জন্য বিভিন্ন রাইড, চলাচলের জন্য রাস্তা, পাবলিক টয়লেটসহ আধুনিক সুযোগ-সুবিধা।

 

এ ব্যাপারে মেয়র মহোদয় বলেন, নগরায়ণের কারণে শিশুদের খেলার জায়গা কমে যাচ্ছে, মানুষের আড্ডার জায়গা কমে যাচ্ছে। ফলে শিশু ও বয়স্কদের কথা চিন্তা করে সিটি কর্পোরেশনের বিভিন্ন এলাকায় শিশুপার্ক নির্মাণের এমন উদ্যোগ নেওয়া হয়েছে। তার মধ্যে শেখ রাসেল শিশু পার্কের নির্মাণ কাজ এগিয়ে চলেছে।

 

 

Facebook Comments Box

Posted ২:০৮ অপরাহ্ণ | সোমবার, ২৬ জুলাই ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com