সোমবার ২৫শে সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ

রাজশাহীতে তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীর মাঝে জেলা পুলিশের খাদ্য সামগ্রী বিতরণ

জেলা প্রতিনিধি   |   বুধবার, ০৪ আগস্ট ২০২১ | প্রিন্ট  

রাজশাহীতে তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীর মাঝে জেলা পুলিশের খাদ্য সামগ্রী বিতরণ

রাজশাহীতে তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীকে করোনাকালিন খাদ্য সামগ্রী সহায়তা দিয়েছে পুলিশ।করোনা ভাইরাসজনিত রোগের বিস্তার ও প্রাদুর্ভাবের ফলে সৃষ্ট পরিস্থিতিতে সরকার ঘোষিত চলমান লকডাউনে হাট বাজার শপিংমল, খাবার হোটেল ও অন্যান্য ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকায় অন্যান্য মানুষের ন্যায় তৃতীয় লিঙ্গের মানুষরা কর্মহীন হয়ে পড়েছে। এই অবস্থায় রাজশাহী জেলা পুলিশের আয়োজনে, রাজশাহীতে বসবাসকারী ১২০ জন তৃতীয় লিঙ্গের জনগণের মধ্যে বুধবার (৪ আগস্ট) বেলা ১১টার দিকে পুলিশ লাইন অডিটোরিয়ামে রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এসময় প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, করোনা মহামারির শুরু থেকেই বাংলাদেশ পুলিশের অন্যান্য ইউনিটের মত রাজশাহী রেঞ্জের প্রতিটি পুলিশ ইউনিট অসহায় ও দুঃস্থদের পাশে থেকে কাজ করে যাচ্ছে। বর্তমানে তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীরা বিভিন্নভাবে কর্মমুখী হচ্ছেন যা অত্যন্ত ইতিবাচক দিক। কিন্তু করোনা পরিস্থিতিতে অনেকে কর্মহীন হয়ে যাচ্ছেন। এছাড়া তিনি করোনার এই ভয়াবহতায় সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান। সেইসাথে মানবিক ও সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে পুলিশ সবসময় সমাজের অসহায় মানুষদের পাশে থাকবে বলে আশা ব্যক্ত করেন।


আরও পড়ুন –রাজশাহীর পবায় পররাষ্ট্র প্রতিমন্ত্রীর অক্সিজেন কনসেনট্রেটর মেশিন প্রদান

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী জেলার পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন, বিপিএম (বার)। বিশেষ অতিথি ছিলেন রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (অপারেশনস অ্যান্ড ক্রাইম) টি এম মোজাহিদুল ইসলাম, বিপিএম, পিপিএম, রাজশাহী রেঞ্জের পুলিশ সুপার (মিডিয়া অ্যান্ড ক্রাইম এন্যালাইসিস) আব্দুস সালাম ও রাজশাহী রেঞ্জের পুলিশ সুপার (এস্টেট অ্যান্ড ওয়েলফেয়ার) মোহাম্মদ মনিরুল ইসলাম।

আরও পড়ুন-অসহায় ও দু:স্থদের মধ্যে রাজশাহী জেলা প্রশাসনের নগদ ছয় লক্ষ টাকা প্রদান

এছাড়াও অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতে খায়ের আলম, অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসনিক) আশরাফুল, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) সনাতন চক্রবর্তী ও দিনের আলো হিজড়া সংঘের সভাপতি মোহনাসহ অন্যান্য পুলিশ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো চাল, ডাল, সয়াবিন তেল ও আলু।

Facebook Comments Box

Posted ৯:২৮ অপরাহ্ণ | বুধবার, ০৪ আগস্ট ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
এম আজাদ হোসেন প্রকাশক
মো: শরিফুল ইসলাম নির্বাহী প্রধান
মোঃ ইনামুল হাসান প্রধান উপদেষ্টা
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ আঞ্চলিক কার্যালয়, পুখরিয়া, ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮-০১৭২১৬০৮০০২/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com