মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

মুশফিকের বাবা-মা করোনা আক্রান্ত

ডেস্ক রিপোর্ট   |   বুধবার, ১৪ জুলাই ২০২১ | প্রিন্ট  

মুশফিকের বাবা-মা করোনা আক্রান্ত

ছবি-সংগৃহিত

জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজ না খেলেই দেশে ফিরছেন বাংলাদেশ দলের অভিজ্ঞ ব্যাটসম্যান মুশফিকুর রহিম।

জানা গেছে, মুশফিকের বাবা মাহবুব হামিদ ও মা রহিম খাতুন করোনা আক্রান্ত হয়েছেন। সিরিজ না খেলেই দেশে ফেরার মূলত এটাই কারণ তার। যদিও সফরে যাওয়ার আগে মুশফিক বলেছিলেন, জিম্বাবুয়েতে টেস্ট আর ওয়ানডে সিরিজ খেলেই দেশে ফিরবেন তিনি।


আজ বুধবার (১৪ জুলাই) দেশে ফিরে আসছেন মুশফিকুর রহিম। বিসিবি থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে তার ফেরার বিষয়টি নিশ্চিত করা হয়।

বিবিসির সূত্রে জানা যায়, বাবা-মার অসুস্থতার খবর শুনে বুধবারই জিম্বাবুয়ে থেকে দেশের পথ ধরেছেন মুশফিক। বাবা-মার শারীরিক অবস্থার দ্রুত অবনতি ভাবিয়ে তুলেছে জাতীয় দলের এই তারকা ক্রিকেটারকে। তাদেরও বগুড়া থেকে দ্রুত ঢাকায় নিয়ে আসা হচ্ছে।

এর আগে বুধবার সকালেই জানা যায়-জিম্বাবুয়ে সফরের বাকি অংশ শেষ না করেই দেশে ফিরে আসছেন মুশফিক। পারিবারিক কারণে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ না খেলে জিম্বাবুয়ে থেকে বুধবারই তার ফেরার খবরটি নিশ্চিত করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এক প্রেস বিজ্ঞপ্তিতে বিসিবি জানায়, টি-টোয়েন্টির আগে ১৬ জুলাই থেকে শুরু হতে যাওয়া ওয়ানডে সিরিজেও পাওয়া যাবে না তাকে। বিসিবি সবাইকে এই মুহুর্তে মুশফিকুর রহিম ও তার পরিবারের গোপনীয়তার প্রতি সম্মান রাখতে অনুরোধ করেছে।

এই খবরের রেশ মিলিয়ে না যেতেই জানা গেল মুশফিকের বাবা-মা দুজনই করোনা আক্রান্ত। নিজ শহর বগুড়াতেই ছিলেন তারা। সেখানেই এই ভাইরাসে আক্রান্ত হয়ে পড়েন। অবস্থার অবনতি হওয়াটা ভাবিয়ে তুলে মুশফিককে। তাই সফরের মাঝপথে ফিরে আসলেন তিনি।

 

Facebook Comments Box

Posted ৫:১৩ অপরাহ্ণ | বুধবার, ১৪ জুলাই ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com