শুক্রবার ২৮শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

মানিকগঞ্জের দিঘী ইউনিয়ন পরিষদে দায়িত্ব হস্তান্তর ও বরণ অনুষ্ঠান

ডেস্ক রিপোর্ট   |   বুধবার, ১২ জানুয়ারি ২০২২ | প্রিন্ট  

মানিকগঞ্জের দিঘী ইউনিয়ন পরিষদে দায়িত্ব হস্তান্তর ও বরণ অনুষ্ঠান

আব্দুর রাজ্জাক, মানিকগঞ্জ :

মানিকগঞ্জ সদর উপজেলার দিঘী ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের দায়িত্ব হস্তান্তর ও বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।


বুধবার সকালে নব নির্বাচিত চেয়ারম্যান-মেম্বারদের নিয়ে আয়োজন করা হয় এ অনুষ্ঠান। চেয়ারম্যান আখতার উদ্দিন আহমেদ রাজার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, পরাজিত চেয়ারম্যান প্রার্থী নুশরাত জাহান নূপুর, সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক আহাম্মদ আলী, মুলজান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সাচ্চু মিয়া, সমাজ সেবক ও সাংষ্কৃতিক ব্যক্তিত্ব গিয়াস উদ্দিন আহেমদ নান্নু, ইউপি সদস্য মাসুদ রানা, মোঃ আলী, মোঃ লাভলু মিয়া, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ লোকমান মোল্লা প্রমুখ।

অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন ইউপি সচিব আব্দুস সালাম। তিনি বলেন, দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। দিঘী ইউনিয়ন পরিষদে ঘটেছে এক ব্যতিক্রম ঘটনা। এ পরিষদের প্রতিদ্বন্দী পরাজিত চেয়ারম্যান প্রার্থী নুশরাত জাহান নূপুর স্ব-শরীরে হাজির হয়েছেন দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে। এসময় তিনি নবাগত চেয়ারম্যান আখতার উদ্দিন আহমেদ রাজাকে ফুল দিয়ে বরণ করেন এবং ছাড়া নতুন চেয়ারম্যানের মুখে নিজের হাতে মিষ্টি তুলে দিয়েছেন। উপস্থিত সবাই এ ঘটনায় সন্তোষ ও আনন্দ প্রকাশ করেন। এ সময় চেয়ারম্যান আখতার উদ্দিন আহমেদ রাজা বলেন, জনগনের ভোটে নির্বাচিত হয়েছি। এ জয় দিঘী ইউনিয়নবাসীকে উৎসর্গ করে তাদের সেবাটুকু পরিপূর্ণ ভাবে বিলিয়ে দিতে প্রতিজ্ঞাবদ্ধ হয়ে কাজ করবো।

 

Facebook Comments Box

Posted ৮:২৪ অপরাহ্ণ | বুধবার, ১২ জানুয়ারি ২০২২

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
মো: ইনামুল হাসান নির্বাহী সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০

হেল্প লাইনঃ +৮৮-০১৯৭২-৪৭০৭৮১

E-mail: infodesh24@gmail.com