বুধবার ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ফুলবাড়ী সিমান্তে বিজিবি’র অভিযানে মাদকসহ আটক এক

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি   |   রবিবার, ১৪ মার্চ ২০২১ | প্রিন্ট  

ফুলবাড়ী সিমান্তে বিজিবি’র অভিযানে মাদকসহ আটক এক

দিনাজপুরের ফুলবাড়ী সিমান্ত এলাকায় অভিযান চালিয়ে ইয়াবা ও ফেন্সিডিলসহ সোহেল (৩৬) নামে একজন চোরাকারবারিকে আটক করেছে বাংলাদেশ বর্ডার গার্ড ফুলবাড়ী ২৯ বিজিবি’র সদস্যরা। আটক সোহেল (৩৬) কাজিহাল ইউনিয়নের ঝাঝিরা গ্রামের মো. আনছার আলী’র ছেলে।

বিজিবি সুত্রে জানা গেছে, রোবাবর দুপুরে উপজেলার কাজিহাল ইউপির রুদ্রানী সিমান্ত এলাকায় চোরাচালানের সময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ওই এলাকার ঝাঝিরা গ্রাম থেকে ৬৯পিছ ইয়াবা ট্যাবলেট ও ১৫ বোতল ফেন্সিডিলসহ তাকে আটক করে ফুলবাড়ী থানায় হস্তান্তর করা হয়। এ ঘটনায় রুদ্রানী বিওপি’র নায়েব সুবেদার মো: আমির হোসেন বাদী হয়ে আটক সোহেল এর বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। যার মামলা নং (১৪)।


ফুলবাড়ী ২৯ বিজিবি’র অধিনায়ক লে: কর্ণেল মো: শরিফুল্লাহ আবেদ বলেন,আটক সোহেল রানা দির্ঘদিন ধরে চোরাচালানের সাথে জড়িত ছিলো,গোপন সংবাদের ভিত্তিতে ফুলবাড়ী ২৯ বিজিবির আওতাভুক্ত রুদ্রানী সিমান্ত এলাকায় অভিযান চালিয়ে,চোরা চালানের সময় বিজিবি’র টহল দল, ইয়াবা ও ফেন্সিডিলসহ তাকে হাতে নাতে আটক করে ফুলবাড়ী থানায় সর্পোদ করে তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এধরনের অভিযান অব্যাহত থাকবে।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত অফিসার্স ইনচার্জ ওসি তদন্ত মো: মাহামুদুল হাছান জানান, বিজিবি সদস্যরা ইয়াবা ও ফেন্সিডিলসহ তাকে আটক করে থানায় সর্পোদ করে মামলা দায়ের করলে তাকে জেলহাজতে প্রেরন করা হয়েছে।

 

Facebook Comments Box

Posted ৭:১৯ অপরাহ্ণ | রবিবার, ১৪ মার্চ ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯  
এম আজাদ হোসেন প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com