বৃহস্পতিবার ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ফুলবাড়ীতে বিনামূল্যে করোনা টিকা নিবন্ধন সহায়তা প্রদান

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি   |   রবিবার, ০১ আগস্ট ২০২১ | প্রিন্ট  

ফুলবাড়ীতে বিনামূল্যে করোনা টিকা নিবন্ধন সহায়তা প্রদান

দিনাজপুরের ফুলবাড়ীতে বিনামূল্যে করোনা টিকার নিবন্ধন সহায়তা প্রদান করছেন শ্রমজীবী সুরক্ষা ও মানবিক সহায়তা তহবিল। এতে কারিগরি সহযোগী প্রতিষ্ঠান হিসেবে কাজ করছেন বাংলাদেশ কম্পিউটার।

শনিবার বিকেল থেকে পৌর এলাকার চাঁদপাড়া মহল্লায় এ কার্যক্রম শুরু করা হয়। “একসাথে লড়ি, একসাথে বাচি” ¯েøাগানকে সামনে রেখে সংগঠনের আহবায়ক সঞ্জিত প্রসাদ জিতু উপস্থিত থেকে এ কার্যক্রম উদ্বোধন করেন।


এ সময় উপস্থিত ছিলেন সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিলর মাজেদুর রহমান, কারিগরি সহযোগী প্রতিষ্ঠান বাংলাদেশ কম্পিউটারের স্বত্তাধিকারী ও সংগঠনের সদস্য শহীদুল ইসলাম, মমিনুল ইসলাম, প্রভাষক সোহরাব হোসেন, শিক্ষক মেনহাজুল ইসলাম বুলবুল, রাসেল আলম, আফরাজুর রহমান আপন প্রমুখ। কর্মসূচিটি সংগঠিত করেছেন শ্রমজীবী সুরক্ষা ও সহায়তা তহবিলের অন্যতম সদস্য আনিছুর রহমান পলাশ।

সংগঠনের আহবায়ক সঞ্জিত প্রসাদ জিতু বলেন, বর্তমানে বৈশ্বিক মহামারি প্রাণঘাতি কোভিড-১৯ (করোনা ভাইরাস) সংক্রমণের হার দিনদিন বাড়ছে। এই ভাইরাস থেকে বাঁচার এখন একমাত্র প্রধান পথ সবার জন্য টিকা নিশ্চিত করা এবং সরকার ঘোষিত বিধি নিষেধ মেনে চলা। আমাদের মধ্যে অনেকেই রয়েছেন যারা অনলাইনে টিকার জন্য কিভাবে রেজিস্ট্রেশন করতে হয় সে বিষয়ে কোন অভিঙ্গতা নেই। বিশেষ করে শ্রমজীবী নারী-পুরুষের কাছে এ বিষয়টা অত্যন্ত ঝামেলাপূর্ণ মনে করছেন। তারা টিকার রেজিস্ট্রশন করতে গিয়ে শহরে অনলাইন সেবাদানকারী প্রতিষ্ঠান চলমান লকডাইনের কারেণে বন্ধ পাচ্ছেন। দোকানে দোকানে গিয়ে যারা অনলাইন রেজিস্ট্রশেন করছেন তাদের ২০-৫০ টাকা পর্যন্ত দিতে হচ্ছে। যা এ কঠিন সময়ে উপার্জনহীন অনেক পরিবারের কাছে নাগালের বাহিরে চলে গেছে। ফলে অনলাইন নিবন্ধন করতে এসব শ্রমজীবী অসহায় মানুষ যাতে বিড়ম্বনায় না পড়ে। সেদিক বিবেচনা করে আমরা মানুষের পাশে দাঁড়িয়েছি। যাতে করে সহজেই টিকার নিবন্ধন করতে পারে সাধারণ মানুষ।

Facebook Comments Box

Posted ৭:২৭ অপরাহ্ণ | রবিবার, ০১ আগস্ট ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯  
এম আজাদ হোসেন প্রকাশক
মো: শরিফুল ইসলাম নির্বাহী প্রধান
মোঃ ইনামুল হাসান প্রধান উপদেষ্টা
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ আঞ্চলিক কার্যালয়, পুখরিয়া, ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮-০১৭২১৬০৮০০২/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com