বুধবার ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

প্রধানমন্ত্রীর উপহার পেল কাটাখালি পৌর এলাকার ১৫’শ অসহায় ও দুস্থ মানুষ

রাজশাহী প্রতিনিধি   |   বুধবার, ১৪ জুলাই ২০২১ | প্রিন্ট  

প্রধানমন্ত্রীর উপহার পেল কাটাখালি পৌর এলাকার ১৫’শ অসহায় ও দুস্থ মানুষ

কাটাখালী পৌরসভার আয়োজনে করোনায় সংক্রমণরোধে লকডাউন পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত ১৫’শ অসহায় ও দুস্থ মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করা হয়। বুধবার (১৪ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭ টায় মাসকাটাদীঘি স্কুল অ্যান্ড কলেজ মাঠে স্বাস্থ্যবিধি মেনে আয়োজিত অনুষ্ঠানে ভার্চুয়ালি প্রধান অতিথি ছিলেন বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান বেগম আখতার জাহান। উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কাটাখালী পৌরসভার মেয়র মো. আব্বাস আলী।

প্রধান অতিথির বক্তব্যে বেগম আখতার জাহান বলেন, করোনা ভাইরাস সংক্রমণের ফলে রাজশাহীর মানুষ অত্যান্ত কঠিন সময় পার করছে। প্রায় ১৫ মাস ধরে তারা করোনা পরিস্থিতি মোকাবেলা করছে। করোনা সংক্রমণরোধে কঠোর লকডাউন ও বিধিনিষেধ আরোপ করেছে সরকার। এমন পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর উপহার নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছে কাটাখালী পৌরসভার মেয়র আব্বাস আলী। তিনি দফায় দফায় খাদ্য সহায়তা অব্যাহত রেখেছেন।


কাটাখালী পৌর মেয়র আব্বাস আলী বলেন, আমি চাই আমার পৌরসভার প্রতিটি মানুষ মাস্ক ব্যবহার করুক, সচেতনতার সাথে স্বাস্থ্যবিধি মেনে চলুক। করোনা মোকাবেলায় কাটাখালি পৌরসভার কৌশলগত কারণে অনেক জায়গায় প্রশংসিত হয়েছে। বাংলাদেশ প্রতিদিন বিভীষিকাময় পরিস্থিতির পার করছে। প্রতিদিনের মৃত্যুর রেকর্ড প্রতিদিনই ভাঙছে। এই লকডাউনে সবচেয়ে বেশি যারা ক্ষতিগ্রস্ত তাদেরকেই প্রাধান্য দেয়া হচ্ছে প্রধানমন্ত্রীর উপহার দেয়ার ক্ষেত্রে।

এসময়, মাসকাটাদীঘি স্কুল মাঠে সামাজিক দূরত্ব মেনে সারি সারি করে বসানো হয় ১৫’শ চেয়ার এবং প্রতিটি চেয়ারের পাশে রাখা হয় খাদ্য সামগ্রীর প্যাকেট। প্রতিটি প্যাকেটে আছে ১৫ কেজি করে চাল, ৫ কেজি আলু, ১ কেজি মসুর ডাল ও আধা লিটার সরিষার তেল। অনুষ্ঠানের সভাপতি কয়েকজনের হাতে প্যাকেট তুলে দিয়ে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন। এরপর প্রতিটি ব্যক্তি তার চেয়ারের পাশে রাখা প্যাকেট নিয়ে সামাজিক দূরত্ব মেনে শৃঙ্খলভাবে মাঠ ত্যাগ করেন।

Facebook Comments Box

Posted ১১:২৫ অপরাহ্ণ | বুধবার, ১৪ জুলাই ২০২১

Desh24.news |

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com