বৃহস্পতিবার ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

পঞ্চগড়ে রেল স্টেশন এলাকায় ব্রাহ্মণবাড়িয়া থেকে আসা শিশু উদ্ধার

মনজু হোসেন, পঞ্চগড় প্রতিনিধি   |   রবিবার, ২২ আগস্ট ২০২১ | প্রিন্ট  

পঞ্চগড়ে রেল স্টেশন এলাকায় ব্রাহ্মণবাড়িয়া থেকে আসা শিশু উদ্ধার

পঞ্চগড়: ট্রেনে করে ব্রাহ্মণবাড়িয়া থেকে  পঞ্চগড় বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলওয়ে স্টেশন এলাকায় আসা নিরব (৮) নামে এক শিশুকে উদ্ধার করেছে সদর থানা পুলিশ।

 


শনিবার (২১ আগস্ট) দিনগত রাতে পঞ্চগড় সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়নের স্টেশন এলাকার সিএমবি রাস্তার সামনেথেকে স্থানীয় গালামাল ব্যবসায়ী মাসুদের সহযোগিতায় শিশুটিকে উদ্ধার করে পুলিশ।

 

শিশুটির ভাষ্য মতে জানা গেছে সে ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল থানার আমতলী চান্দুরা এলাকার আজাদ আলীর ছেলে। মায়ের নাম লায়লা বেগম। দুই ভাই এক বোনের বড় সে। ছোট ভাইয়ের নাম ইসমাইল (৩) ও বোনের নাম দিরা মনি (৫)। চাচার নাম দুলু ও চাচাতো ভাই বোনের নাম মিম, আকাশ। এছাড়া অন্য কিছু বলতে পারছে না ঐ শিশুটি।

 

গালামাল ব্যবসায়ী মাসুদ বলেন, শিশুটি শনিবার রাত দশটার পর সিএমবি রাস্তার সামনে কান্না করছিল। দোকান থেকে শিশুদের কান্নার আওয়াজ পেয়ে কাছে গিয়ে জানতে পারি সে ট্রেনে করে ব্রাহ্মণবাড়িয়া থেকে পঞ্চগড়ে এসেছে। পরে তাকে বাড়িতে নিয়ে গিয়ে রাতের খাওয়া-দাওয়া করানো হয়। তাকে জিজ্ঞেস করলে তার নাম নিরব বলে জানায়। বেশি কিছু বলতে না পারায় স্থানীয় সময় টেলিভিশনের সাংবাদিক আবদুর রহিমকে জানালে তিনার সহযোগিতায় থানা পুলিশকে খবর দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ ধাক্কামারা ইউনিয়ন পরিষদের সামনে থেকে শিশুটিকে উদ্ধার করে থানায় নেয়া হয়।

 

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা পিপএম বলেন, শিশুটির বাবা মাকে ফিরিয়ে পেতে প্রতিটি থানায় মেসেজ দেয়া হচ্ছে। একই সাথে শিশুটির দেয়া তথ্যমতে ওই এলাকায় খোজ খবর নেয়া হচ্ছে। আপাতত শিশুটিকে নিরাপদ হেফাজতে রাখা হচ্ছে।

Facebook Comments Box

Posted ৬:০৬ অপরাহ্ণ | রবিবার, ২২ আগস্ট ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯  
এম আজাদ হোসেন প্রকাশক
মো: শরিফুল ইসলাম নির্বাহী প্রধান
মোঃ ইনামুল হাসান প্রধান উপদেষ্টা
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ আঞ্চলিক কার্যালয়, পুখরিয়া, ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮-০১৭২১৬০৮০০২/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com