বৃহস্পতিবার ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

দৌলতপুর সাব-রেজিষ্ট্রি অফিস নিয়ে মিথ্যাচার করায় সাধারন দলিল লেখকদের ক্ষোভ প্রকাশ

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি   |   রবিবার, ১৭ জানুয়ারি ২০২১ | প্রিন্ট  

দৌলতপুর সাব-রেজিষ্ট্রি অফিস নিয়ে মিথ্যাচার করায় সাধারন দলিল লেখকদের ক্ষোভ প্রকাশ

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা সাব-রেজিষ্ট্রি অফিসের দলিল লেখক, স্ট্যাম্প ভেন্ডার, ব্যবসায়ী, নকল-নবিশসহ আহবায়ক কমিটির বিরুদ্ধে কিছু দালাল চক্র ষড়যন্ত্র মুলক মিথ্যাচার করায় ক্ষোভ ও হতাশা প্রকাশ করেন।

দৌলতপুর উপজেলা সাব-রেজিষ্ট্রি অফিসের শতাধিক দলিল লেখক, নকল নবিশ, ব্যাবসায়ী ও সদ্য গঠিত হওয়া দলিল লেখক কমিটির আহবায়কদের নিয়ে গত ১৪ই জানুয়ারী লাইসেন্স নবায়নের নামে টাকা আত্মসাতের অভিযোগ করে সংবাদ প্রচার হওয়ায় ব্যথিত ও হতাশা প্রকাশ করেন তারা।


রবিবার দুপুরে এক সাধারন সভায় দলিল লেখক কমিটির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা বিল্লাল হোসেন বলেন, প্রায় দশ বছর ধরে দলিল লেখকদের মধ্যে এক শ্রেনীর দালাল দলিল লেখক সাধারন দলিল লেখকদের জিম্মি করে রেখেছিল। তাদের হাত থেকে উত্তোরনের জন্য আমরা সবাই নিজেদের ভালো মন্দের কথা ভেবে একটি আহবায়ক কমিটি গঠন করেছি। এবং একটি ভালো কমিটি উপহার দেওয়ার পরিকল্পনা হাতে নিয়েছি। আর তাতেই এক শ্রেনীর দালাল দলিল লেখকদের গাঁয়ে জ্বালা ধরেছে, মিথ্যাচার শুরু করেছে। যা মোটেও কাম্য নয়। তিনি আরো বলেন, আমরা তো কয়েকদিন হলো আহবায়ক কমিটি গঠন করেছি মাত্র আর তাতেই কথিত দলিল লেখক সমিতির সাবেক সাধারন সম্পাদক আরোজ উল্লাহ ও তার সহযোগীরা ষড়যন্ত্র করা শুরু করেছে  এবং বিভিন্ন সংবাদ মাধ্যমে তার নিজের মনগড়া মিথ্যা তথ্য পরিবেশেন করেছে। এসব মিথ্যাচার করে আমাদের সুনাম ক্ষুন্ন করার অপচেষ্টার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। এখানকার সংখ্যা গরিষ্ঠ দলিল লেখকগন একতাবদ্ধ আছেন। এবং অচিরেই তাদের কল্যানার্থে একটি কমিটি উপহার দেওয়া হবে।

 

Facebook Comments Box

Posted ৮:৩৫ অপরাহ্ণ | রবিবার, ১৭ জানুয়ারি ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com