সোমবার ৪ঠা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

দৌলতপুরে যাতায়াতের রাস্তা কাঁটা দিয়ে বন্ধ করে দিল প্রতিবেশি

ডেস্ক রিপোর্ট   |   রবিবার, ১৭ এপ্রিল ২০২২ | প্রিন্ট  

দৌলতপুরে যাতায়াতের রাস্তা কাঁটা দিয়ে বন্ধ করে দিল প্রতিবেশি

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি:

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ফিলিপনগর ইউপি’র ক্যারানি পাড়া গ্রামে জমাজমি সংক্রান্ত বিরোধের জেরে গরু ছাগল লুট করাসহ যাতায়তের রাস্তা কাঁটা দিয়ে বন্ধ করে দেওয়ার অভিযোগ উঠেছে প্রতিবেশির বিরুদ্ধে।


ভুক্তভুগি পরিবারের অভিযোগ সুত্রে জানা যায়, উপজেলার ফিলিপনগর ইউপির সামসের ক্যারানি পাড়া গ্রামের আব্দুল মান্নান (৫৫) নদী ভাঙনের কারনে অন্য গ্রাম থেকে উঠে এসে প্রতিবেশি লোকমান (৫৫) এর বাড়ীর পাশে জমি কিনে বসতবাড়ি নির্মান করে বসবাস করতে থাকেন। বসবসা করার এক পর্যায়ে আব্দুল মান্নান ও তার প্রতিবেশি লোকমান এর সাথে জমাজমি নিয়ে বিরোধ দেখা দেয়। এ ঘটনাকে কেন্দ্র করে প্রতিবেশি লোকমান হোসেন গত ১১মে দিনের বেলায় নিজ বংসের লোকজন বিশু (৪৫), হাব্বুল (৪৭), জাহাঙ্গীর (৩০), সিহাব (৪২)সহ ৭/৮ জন সশস্ত্র অবস্থায় বাড়ির মধ্যে ঢুকে ভাংচুর করে এক জোড়া গরু যার আনুমানিক মূল্য ১ লাখ টাকা এবং ২০ হাজার টাকা মূল্যের ছাগল লুট করে নিয়ে যায়।

সেসময় আব্দুল মান্নান তার স্ত্রী শরিফা খাতুন (৪৫) ছেলে শাহিনুর (৩০) ও ছেলের বৌ ইশিতা খাতুন মারাত্মকভাবে জখম করে আহত করে তারা। পরে অন্য প্রতিবেশীরা এগিয়ে এসে আহতদের উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে ভর্তি করেন। প্রতিবেশি লোকমানসহ তার সাঙ্গপাঙ্গ’রা যাওয়ার সময় আব্দুল মান্নান যেন বাড়ী থেকে বের হতে না পারে সে জন্য বাড়ীর রাস্তায় কাঁটা দিয়ে বন্ধ করে দেয়।

এ ঘটনায় দৌলতপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে ভুক্তভুগি পরিবার।

এব্যাপারে থানার ওসি জাবীদ হাসান জানান, যাতায়াতের রাস্তায় কাঁটা দিয়ে অবরুদ্ধ করার ঘটনায় একটি অভিযোগ এসেছে। তদন্ত করে দ্রæত ব্যবস্থা করা হবে বলে তিনি জানান।

Facebook Comments Box

Posted ৬:২১ অপরাহ্ণ | রবিবার, ১৭ এপ্রিল ২০২২

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
এম আজাদ হোসেন প্রকাশক
মো: ইনামুল হাসান নির্বাহী প্রধান
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০

হেল্প লাইনঃ +৮৮-০১৯৭২-৪৭০৭৮১

E-mail: infodesh24@gmail.com