বৃহস্পতিবার ৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

দৌলতপুরে পদ্মায় ডুবে দুই কলেজছাত্র নিখোঁজ

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি   |   বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১ | প্রিন্ট  

দৌলতপুরে পদ্মায় ডুবে দুই কলেজছাত্র নিখোঁজ

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় ফিলিপনগর ইউপির আবেদের ঘাট নামক স্থানে ফুটবল খেলতে গিয়ে পদ্মা নদীতে ডুবে দুই কলেজ ছাত্র নিখোঁজ হয়েছে।

খবর পেয়ে ভেড়ামারা ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ডুবুরী আনার পর নিখোঁজদের উদ্ধার করার চেষ্টা করা হবে বলে তারা জানিয়েছেন।


নিখোঁজ কলেজছাত্ররা হলেন, উপজেলার ফিলিপনগর ইউপির ফিলিপনগর কবিরাজ পাড়ার বাবুল কবিরাজের ছেলে ইউসুব আলী কবিরাজ (১৮) ও ফিলিপনগর মাঠপাড়া গ্রামের সমির উদ্দিনের ছেলে সামিউল ইসলাম সম্াট (১৮)। তারা দুজনেই স্থানীয় ফিলিপনগর-মরিচা (পি,এম) কলেজের প্রথম বর্ষের ছাত্র বলে তাদের পরিবার সুত্রে জানাগেছে।

ফিলিপনগর ইউপি চেয়ারম্যান ফজলুল হক কবিরাজ জানান, বৃহস্পতিবার বেলা দেড়টার দিকে কয়েকজন কিশোর পদ্মার চরে  ফুটবল খেলার জন্য যায়। এক পর্যায়ে ফুটবলটি নদীতে পড়লে প্রথমে সম্মাট ফুটবলটি তুলে আনতে গিয়ে পদ্মার পানিতে তলিয়ে যায়। এরপর ইউসুব আলী তাকে ধরতে গেলে সেও তলিয়ে যায়। ভয়ে আর কেউ পানিতে নামতে সাহস করেনি। তাদের চিৎকারে এলাকাবাসী ছুটে এসেও তাদের উদ্ধার করতে পারেনি। এরপর ভেড়ামারা ফায়ার সার্ভিসে খবর দেয়া হয়।

দৌলতপুর থানার ওসি নাসির উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খুলনা থেকে ফায়ার সার্ভিসের ডুবুরী এলে উদ্ধার অভিযান চালানো হবে।

 

Facebook Comments Box

Posted ৫:৪৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com