শনিবার ২৮শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

দৌলতপুরে নৌকার অফিস দখল করলো নব্য চেয়ারম্যান

ডেস্ক রিপোর্ট   |   সোমবার, ১৭ জানুয়ারি ২০২২ | প্রিন্ট  

দৌলতপুরে নৌকার অফিস দখল করলো নব্য চেয়ারম্যান

ছবির ক্যাপশন: নৌকা মার্কার নির্বাচনী অফিস তালাবদ্ধ ও আসবাবপত্র বাইরে ছিটানো।

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি:

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ফিলিপনগর ইউপির নির্বাচিত চেয়ারম্যান নইমুদ্দিন সেন্টু (স্বতন্ত্র) তার লোকজনদের দিয়ে সাবকে চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা এ,কে, এম ফজলুল হক কবিরাজের নৌকা মার্কার নির্বাচনী অফিস হিসেবে ব্যবহৃত ও তার ছোট শ্যালক ফয়জুল্লাহ’র আওয়ামীলীগ অফিস দখল করে নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।


এ ঘটনায় দৌলতপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানাযায়, গত ১৫ ই জানুয়ারী রাত ৯ টার সময় ফিলিপনগর হাই স্কুল বাজারে অবস্থিত আওয়ামীলীগ কার্যালয়ে স্থানীয় নেতা ফয়জুল্লাহ তার নেতৃীবৃন্দদের নিয়ে আলোচনা চলাকালীন সময়ে স্বতন্ত্র ও নব্য চেয়ারম্যান নইমুদ্দিন সেন্টুর নেতৃত্বে শফিউল, বিশু, হাব্বুল, শিহাব, জাহাঙ্গীর সহ ৮/১০ জন সশস্ত্র অবস্থায় স্থানীয় আওয়ামীলীগ অফিসে ঢুকে টেবিল চেয়ারসহ সকল নেতাকর্মীদের বের করে দিয়ে তালা লাগিয়ে দেয়।

পরে সাবেক চেয়ারম্যান এ,কে,এম ফজলুল হক কবিরাজের শ্যালক স্থানীয় আওয়ামীলীগ নেতা ফয়জুল্লাহ নিজে বাদী হয়ে পরের দিন দৌলতপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

এ অভিযোগের ব্যাপারে নব-নির্বাচিত চেয়ারম্যান চেয়ারম্যান নইমুদ্দিন সেন্টু (স্বতন্ত্র) সাথে যোগাযোগ করলে তিনি জানান, সাবেক চেয়ারম্যানের শ্যালক আওয়ামীলীগ নেতা ফয়জুল্লাহ শফিউল ইসলাম নামে এক ব্যক্তির নিকট থেকে ঘর ভাড়া নিয়ে পার্টি অফিস করে অদ্যবধি ঘরের কোন ভাড়া না দেওয়ায় শফিউল তার লোকজনদের দিয়ে ঘর দখল করে নিয়েছে। এ বিষয়ে আমার কোন সম্পৃক্ততা নেই। বিষয়টা সম্পর্কে আমার কিছু জানা নেই বলে তিনি জানান।

আওয়ামীলীগ অফিস দখল করে নেওয়ার কারনে ঐ এলাকায় এখন পর্যন্ত চরম উত্তেজনা বিরাজ করছে।

এ বিষয়ে দৌলতপুর থানার (ওসি) জাবীদ হাসান বলেন, এব্যাপারে একটি লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।

 

Facebook Comments Box

Posted ৭:৩০ অপরাহ্ণ | সোমবার, ১৭ জানুয়ারি ২০২২

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
এম আজাদ হোসেন প্রকাশক
মো: ইনামুল হাসান নির্বাহী প্রধান
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০

হেল্প লাইনঃ +৮৮-০১৯৭২-৪৭০৭৮১

E-mail: infodesh24@gmail.com