বুধবার ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

দৌলতপুরে উপজেলা প্রশাসনের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা

মাহবুব আলম রাসেল, প্রতিনিধি দৌলতপুর।   |   বুধবার, ১৮ আগস্ট ২০২১ | প্রিন্ট  

দৌলতপুরে উপজেলা প্রশাসনের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা

মানিকগঞ্জের দৌলতপুরে উপজেলা প্রশাসন, জনপ্রতিনিধি, রাজনৈতিক ও সুশীল সমাজের প্রতিনিধি, শিক্ষক নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা করেছেন নবাগত জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ।

 


বুধবার বিকাল ৩ টায়  দৌলতপুর  উপজেলা পরিষদের সম্প্রসারিত ভবন  মিলনায়তনে উপজেলা প্রশাসন এই মত বিনিময় সভার আয়োজন করে। এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ ।

 

দৌলতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইমরুল হাসান এর সভাপতিত্বে মতবিনিময় সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম রাজা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ রবিন মিয়া, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহ মুহাম্মাদ জোবায়ের, উপজেলা ভাইস চেয়ারম্যান নাসিরুদ্দিন আবুল,  চকমিরপুর ইউপি চেয়ারম্যান এস এম শফিকুল ইসলাম, বাঘুটিয়া ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন, কলিয়া ইউপি চেয়ারম্যান মোঃ জাকির হোসেন, দৌলতপুর প্রেসক্লাবের সভাপতি জালাল উদ্দীন ভিকু, সাধারণ সম্পাদক শাহ আলম প্রমূখ বক্তব্য রাখেন।

 

মতবিনিময় সভায় নবাগত মানিকগঞ্জ জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ বলেন, আমরা জনগনের সেবক হিসেবে কাজ করতে চাই। আমি আপনি যত বড় অফিসার বা রাজনিতিবিদ হই না কেন দিন শেষে আমরা মানুষ।  জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছেন, আমাদের উচিত তার পাশে থাকা তাহলেই ২০৪১ সালে উন্নত দেশ হিসেবে বাংলাদেশকে গড়ে তোলা সম্ভব হবে। আমরা কাজ করতে চাই তবে সরকারি সার্থ জলাঞ্জলি দিয়ে নয়।

 

দৌলতপুরের জনপ্রতিনিধিদের উদ্দেশ্য তিনি বলেন, এই উপজেলা  নদী ভাংগন কবলিত। নদী ভাংগনের কবলে পড়ে কেউ যেন না খেয়ে থাকে, সেদিকে সবাইকে নজর দেওয়ার অনুরোধ জানান। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিদের্শনা এবং যাবতীয় উন্নয়ন কার্যক্রম বাস্তবায়নে সকলের সহযোগীতা কামনা করেন তিনি।

 

পরে তিনি বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড এর আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ঋন উৎসবের উদ্ভোধন করেন এবং ১৪ জনকে ৬ লক্ষ ৮৫ হাজার টাকা ঋন বিতরণ করেন।

Facebook Comments Box

Posted ১১:০২ অপরাহ্ণ | বুধবার, ১৮ আগস্ট ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com