মঙ্গলবার ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলবে আফগানিস্তান

স্পোর্টস ডেস্ক:   |   মঙ্গলবার, ১৭ আগস্ট ২০২১ | প্রিন্ট  

টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলবে আফগানিস্তান

তালেবানরা আফগানিস্তানের রাষ্ট্রক্ষমতা দখলের পর দেশটির ক্রিকেট শঙ্কায় পড়েছে। কিন্তু তালেবানরা জানিয়েছে, তারাও ক্রিকেটের উন্নতি চায়। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে আফগানিস্তানের খেলা নিয়ে কোনো সংশয় নেই। গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন আফগানিস্তান ক্রিকেট দলের মিডিয়া ম্যানেজার হিকমাত হাসান।

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ সামনে রেখে যখন প্রস্তুতি সারছে অন্যান্য দল, তখন শঙ্কায় দিন পার করছেন আফগান ক্রিকেটাররা। ২০ বছর পর আবারো দেশটির শাসন ক্ষমতা তুলে নিয়েছে তালেবানরা। এমনকি দেশটির স্টেডিয়ামগুলোতে এখন খুঁটে গেড়ে বসেছে তারা।


যদিও আফগান ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে কয়েকদিনের মধ্যেই অনুশীরন শুরু হবে। এ প্রসঙ্গে হাসান বলেন, ‘হ্যা, আমরা টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলছি। এখানে যারা আছে তাদের নিয়ে কয়েকদিনের মধ্যেই কাবুলে অনুশীলন শুরু হবে।

দেশটির রাষ্ট্রক্ষমতা তালেবানদের হাতে চলে যাওয়ার পর ভয়ে দেশ ছেড়ে যাচ্ছেন অনেকে। নিরাপত্তাহীনতায় ভুগছে ক্রিকেটাররাও। কিন্তু তালেবানদের পক্ষ থেকে জানানো হয় তারা ক্রিকেটের ভালো চায়। তারা এটাও দাবি করেছে যে, তাদের শসনামলেই প্রথম ক্রিকেটে উন্নতি করে আফগানিস্তান। দেশের ক্রিকেটার ও তাদের পরিবারের নিরাপত্তায় পাশে থাকবে আফগান ক্রিকেট বোর্ড।

 

ক্রিকেটারদের যেকোনো প্রয়োজনে সাধ্যমত সাহায্য করা হবে, এমন এমন আশ্বাস দিয়েছেন আগফগান দলের মিডিয়া ম্যানেজার হাসান।ক্রিকেটারদের নিরাপত্তার ব্যাপারে কথা বলার সময় হাসান বলেন, ‘আমরা সবসময় আমাদের ক্রিকেটার ও তাদের পরিবারের পাশে আছি। আমাদের পক্ষে যতটুকু সম্ভব চেষ্টা করব। আমরা কাবুলের অফিসে পুনরায় কার্যক্রক শুরু করেছি সুতরাং চিন্তার কিছু নেই।

 

Facebook Comments Box

Posted ৯:৫০ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৭ আগস্ট ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com