বৃহস্পতিবার ৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ঘিওরে ৬০০ অসহায় ও দুস্থদের ইফতার দিলেন সাংসদ দুর্জয়

মোঃ শফি আলম, ঘিওর (মানিকগঞ্জ) সংবাদদাতা   |   বুধবার, ০৫ মে ২০২১ | প্রিন্ট  

ঘিওরে ৬০০ অসহায় ও দুস্থদের ইফতার দিলেন সাংসদ দুর্জয়

পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে বাংলাদেশ যুবলীগ কেন্দ্রীয় কমিটির নির্দ্দেশক্রমে মানিকগঞ্জ জেলায় মাস ব্যাপী ইফতার ও রান্না করা খাবার বিতরণের অংশ হিসেবে কর্মহীন, অসহায় ও দুস্থদের মাঝে ইফতার বিতরণ করেছেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বিসিবি পরিচালক এ. এম. নাঈমুর রহমান দুর্জয়। মঙ্গলবার সন্ধ্যায় ঘিওর উপজেলার দলীয় কার্যালয়ের সামনে জেলা যুবলীগের উদ্যোগে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৬ শত মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করেন তিনি।

ঘিওর উপজেলা যুবলীগের সভাপতি মো. বাবুল বেপারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. শরীফুল ইসলাম শরীফের সঞ্চালনায় বক্তব্য রাখেন- জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আবু মোঃ তায়েবুর রহমান টিপু,জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাজা, যুগ্ম আহ্বায়ক ও জেলা পরিষদ সদস্য মোঃ মাহাবুবুর রহমান জনি, ঘিওর থানার অফিসার ইনচার্জ মোঃ রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব,উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীম মিন্টু, জেলা যুবলীগের সদস্য মনিরুল ইসলাম মনিসহ জেলা, উপজেলার নেতাকর্মীরা।


এরআগে নাঈমুর রহমান দুর্জয় শিবালয় উপজেলায় দেড় হাজার অসহায়, দুস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক আর্থিক সহযোগিতা ও ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন এবং ঘিওর উপজেলায় বালিয়াখোড়া ইউনিয়নের পেচারকান্দা গ্রামে ও ঘিওর ইউনিয়নের কুস্তা গ্রামের ধলেশ্বরী নদী খনন প্রকল্পের প্রায় ২ কোটি টাকা ব্যয়ের কাজ পরিদর্শন করেন।

 

 

 

Facebook Comments Box

Posted ৮:৩৪ পূর্বাহ্ণ | বুধবার, ০৫ মে ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com