শুক্রবার ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

ঘিওরে শিক্ষার্থীদের মধ্যে মাদকের কুফল সম্পর্কে আলোচনা সভা

ঘিওর ( মানিকগঞ্জ) প্রতিনিধি   |   শুক্রবার, ০৯ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট  

ঘিওরে শিক্ষার্থীদের মধ্যে মাদকের কুফল সম্পর্কে আলোচনা সভা

মাদক রুখবো, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়বো। এ স্লোগানকে সামনে রেখে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ এর জন্য মাদকবিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মানিকগঞ্জের ঘিওরে মাদকের কুফল সম্পর্কে সচেতনতা সৃষ্টি করতে উপজেলার নালী ইউনিয়নের কলতা অভয়াচরণ বহুমুখী উচ্চ বিদ্যালয়ে বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে  স্কুল প্রাঙ্গণে  শুক্রবার দুপুরে আলোচনা সভা হয়েছে।


 

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান ।

 

এসময় বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ ) মোহাঃ হাফিজুর রহমান , অতিরিক্ত পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা) অপু মোহন্ত, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) ইমতিয়াজ মাহবুব, অতিরিক্ত পুলিশ ( শিবালয় সার্কেল) নূরজাহান লাবনী, ঘিওর থানা অফিসার ইনচার্জ মোঃ আমিনুর রহমান, নালী ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুস মধু, কলতা অভয়াচরণ বহুমুখী উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক মোঃ শামীম খান , নালী ইউনিয়ন বিট পুলিশ অফিসার এসআই মোঃ সেলিম হোসেন রকি প্রমুখ।

 

এ সময় মোহাম্মদ গোলাম আজাদ খান বলেন, মাদক সমাজ ও জাতিকে ধ্বংসের মুখে ঠেলে দেয়। মাদকমুক্ত সমাজ না গড়তে পারলে কোন জাতি উন্নত হয় না। তাই শিক্ষার্থীদেরকে এখনই মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে।

 

মাদকের ভয়াল গ্রাস থেকে যুবসমাজসহ সকলকে রক্ষায় এর বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। মাদকের বিরুদ্ধে নিজে সচেতন হতে হবে, অন্যকে সচেতন করতে হবে। মাদক জীবনকে কেড়ে নেয়, জীবনের স্বাভাবিক গতি ব্যাহত করে, মাদক এমন মরণব্যাধি, আত্মঘাতিমূলক জীবন প্রবাহ, আত্মহননের অসৎ এবং কুৎসিত পথ, যা দুর্বিষহ করে জীবন, অন্ধকার আনে পরিবারে, ধ্বংস করে পারিবারিক সম্প্রীতি। তাই মাদক থেকে নিজে বাচুঁন অন্যকে বাচঁতে উৎসাহী করুন।

 

 

Facebook Comments Box

Posted ৪:১৮ অপরাহ্ণ | শুক্রবার, ০৯ সেপ্টেম্বর ২০২২

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এম আজাদ হোসেন প্রকাশক
মো: ইনামুল হাসান নির্বাহী প্রধান
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০

হেল্প লাইনঃ +৮৮-০১৯৭২-৪৭০৭৮১

E-mail: infodesh24@gmail.com