সোমবার ৪ঠা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

ঘিওরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে ঘর পাচ্ছেন ৯২ গৃহহীন পরিবার

ঘিওর ( মানিকগঞ্জ) প্রতিনিধি   |   সোমবার, ২৫ এপ্রিল ২০২২ | প্রিন্ট  

ঘিওরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে ঘর পাচ্ছেন ৯২ গৃহহীন পরিবার

“আশ্রয়নের অধিকার প্রধানমন্ত্রীর উপহার ” এই প্রতিপাদ্যকে কেন্দ্র করে মানিকগঞ্জের ঘিওরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসাবে ঘর পাচ্ছে গৃহহীন পরিবার।  উপজেলার সাতটি ইউনিয়নের আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ঈদের আগে ঘর পাচ্ছে গৃহহীন ৯২ পরিবার।  (২৬ এপ্রিল) এক অনুষ্ঠানের মাধ্যমে ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জমির দলিলসহ ঘরের চাবি তুলে দিবেন গৃহহীনদের মাঝে।

এ উপলক্ষ্যে সোমবার দুপুরে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন নির্বাহী অফিসার মোঃ হামিদুর রহমান।


মতবিনিময়কালে নির্বাহী অফিসার বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় দেশের চিহ্নিত সকল ভূমিহীন ও গৃহহীন পরিবারকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের অধীন আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় জমি ও গৃহ প্রদান কার্যক্রম চলমান রয়েছে। এরই অংশ হিসেবে ২৬ এপ্রিল ঘিওরের সাতটি ইউনিয়নের ৯২টি গৃহ হস্তান্তর করা হবে। এর মধ্যে বালিয়াখোড়া ইউনিয়নের জোকা এলাকায় ৩টি ও পয়লা ইউনিয়নের ৯টি মোট ১২টি ঘর হস্তান্তর করা হবে। বাকীগুলো পর্যায়ক্রমে ভুমিহীনদের বুঝিয়ে দেয়া হবে।

এসময় উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ইসতিয়াক আহম্মেদ শামীম, কাজী মাহেলা, এলজিইডি প্রকৌশলী মোঃ সাজ্জাকুর রহমান, সমাজ সেবা কর্মকর্তা আব্দুল মান্নান, ঘিওর প্রেসক্লাবের সভাপতি মোঃ আনোয়ারুল হক, সাধারন সম্পাদক রামপ্রসাদ সরকার দীপু, আব্দুর রাজ্জাক, দপ্তর সম্পাদক মোঃ শফি আলম, কার্যকরী সদস্য আজাদ হোসেন, বালিয়াখোড়া ইউপি চেয়ারম্যান আব্দুল আওয়াল খান, বানিয়াজুরি ইউপি চেয়ারম্যান এস আর আনসারী বিল্টুসহ সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

Facebook Comments Box

Posted ৪:৫৪ অপরাহ্ণ | সোমবার, ২৫ এপ্রিল ২০২২

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
এম আজাদ হোসেন প্রকাশক
মো: ইনামুল হাসান নির্বাহী প্রধান
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০

হেল্প লাইনঃ +৮৮-০১৯৭২-৪৭০৭৮১

E-mail: infodesh24@gmail.com