বৃহস্পতিবার ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ঘিওরে তুচ্ছ ঘটনায় বৃদ্ধাকে পিটিয়ে হত্যা, আটক-২

ঘিওর ( মানিকগঞ্জ) প্রতিনিধি   |   শনিবার, ০৯ এপ্রিল ২০২২ | প্রিন্ট  

ঘিওরে তুচ্ছ ঘটনায় বৃদ্ধাকে পিটিয়ে হত্যা, আটক-২

মানিকগঞ্জের ঘিওরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক বৃদ্ধাকে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে। শনিবার সকালে ঘিওর স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ওই নারীর মরদেহ মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণে করেছে পুলিশ। নিহত নূরজাহান বেগম (৬২) উপজেলার পয়লা ইউনিয়নের সাইলকাই গ্রামের আইয়ুব খানের স্ত্রী। ঘটনাটি ঘটেছে উপজেলার পয়লা ইউনিয়নের বাইলজুরি আবাসন এলাকায়।

এব্যাপারে শনিবার দুপুরে নিহতের ছেলে মোঃ সাদ্দাম খান বাদী হয়ে ৮ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামালার আসামী বাইলজুরী চক পাড়াা থেকে মোঃ হোসেন আলীর ছেলে নজরুল ইসলাম ও তার স্ত্রী আছমা বেগমকে আটক করেছে ঘিওর থানা পুলিশ।


ঘিওর থানা পুলিশ ও এলাকাবাসী জানায়, গত বৃহস্পতিবার বিকেলে নূরজাহানের ছেলে সাদ্দাম খান ট্রাক্টর নিয়ে ভুট্টা খেতের পাশ দিয়ে যাওয়ার সময় পাচঁ/সাতটি ভুট্টা গাছ ভেঙ্গে যায়। এক পর্যায়ে উত্তেজিত হয়ে জমির মালিক নজরুল ইসলাম এলোপাথারী মারধর শুরু করে। এসময় সাদ্দামের চিৎকারে তাঁর পিতা মাতাসহ আশেপাশের লোকজন এগিয়ে আসে। পরে নজরুল মোবাইলে কল দিয়ে আবাসন এলাকার লোকজন ডেকে আনে। পরে দুই পক্ষের মাঝে সংঘর্ষের সৃষ্টি হয়। এতে নূরজাহান, আইয়ুব খান মারাত্মক আহত হন। স্থানীয়রা আহতদের উপজেলা হাসপাতালে ভর্তি করার পর সে মারা যায়। আইয়ুব খানকে ঢাকার হৃদরোগ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এব্যাপারে ঘিওর থানার ওসি মোঃ রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব বলেন, মরদেহ ময়না তদন্তের জন্য মানিকগঞ্জে প্রেরণ করা হয়েছে। এব্যাপারে থানায় একটি হত্যা মামলা রুজু করা হলে দুই আসামীকে আটক করা হয়। বাকী আসামীদের গ্রেফতারের জোর তৎপরতা অব্যাহত রয়েছে।

Facebook Comments Box

Posted ৩:১৪ অপরাহ্ণ | শনিবার, ০৯ এপ্রিল ২০২২

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন প্রকাশক
মো: ইনামুল হাসান নির্বাহী প্রধান
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০

হেল্প লাইনঃ +৮৮-০১৯৭২-৪৭০৭৮১

E-mail: infodesh24@gmail.com